রাবিতে ছাদের কার্নিশ ভেঙে পড়ে শিক্ষার্থী আহত

হাসান মাহমুদ, রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) তিনতলার ছাদের কার্নিশ ভেঙে পড়ে গিয়ে এক শিক্ষার্থী আহত হয়েছে।

মঙ্গলবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্র কলাভবনের পশ্চিম-উত্তর প্রান্তের তিনতলা থেকে নিচে পড়ে যাওয়ার এ ঘটনা ঘটে। বর্তমানে তিনি রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৮ নং ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

আহত শিক্ষার্থীর নাম শাখাওয়াত হোসেন সজীব। তিনি বিশ্ববিদ্যালয়ের ব্যাংকিং ও ইনস্যুরেন্স বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। আহত শিক্ষার্থীর সহপাঠীরা জানায়, সকালে ক্লাস শুরুর আগে সজীব বন্ধুদের সঙ্গে ছাদে ওঠেন। তিনি রবীন্দ্র ভবনের ছাদের উত্তর পশ্চিম কোণে কার্নিশে হেলান দিয়ে দাঁড়িয়ে ছিলেন।

হঠাৎ ছাদের কার্নিশসহ কিছু অংশ ধ্বসে তিনি নিচে পড়ে যান। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সহপাঠীরা তাকে রামেকে ভর্তি করে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত তার প্রথমিক চিকিৎসা শেষ সিটিস্ক্যান, এক্স-রে করা হলেও রিপোর্ট এখনো ডাক্তারের হাতে আসেনি।

জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা অধ্যাপক লায়লা আরজুমান বানু বলেন, ওই শিক্ষার্থী বর্তমানে রামেকে চিকিৎসাধীন রয়েছে। আমরা সার্বক্ষণিক খোঁজ-খবর রাখছি। আমরা কিছুক্ষণের মধ্যেই তার সঙ্গে দেখা করতে যাবো।