রামগঞ্জে মাদ্রাসার ছাত্রীকে ৭দিনেও উদ্ধার হয় নি

মো: রবিউল ইসলাম খান, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জে জান্নাত আক্তার নামের এক মাদ্রাসার ছাত্রীকে ৭ দিনেও উদ্ধার করতে পারেনি পুলিশ। জান্নাত উপজেলার চৌমুহনী ফয়েজ আম আলিম মাদ্রাসার দাখিল পরীক্ষার্থী।

এ ব্যাপারে জান্নাত আক্তারের বাবা গত ১০ জানুয়ারী রামগঞ্জ থানায় সাধারন ডায়েরী করলেও রামগঞ্জ থানা পুলিশ এখনো উদ্ধার করতে পারেনি।

এ দিকে একমাত্র মেয়ের খোঁজে ও অজানা আশংকায় বাবা-মাসহ নিকটাত্মীয়রা হতাশায় রয়েছেন বলে জানা গেছে। নিখোঁজ জান্নাত রামগঞ্জ পৌর কাজিরখিল গ্রামের বড় বাড়ির মোঃ আবু বকরের মেয়ে।

নিখোঁজ দাখিল পরীক্ষার্থীর বাবা আবু বকর জানান, গত ১০ জানুয়ারী বৃহস্পতিবার মাদ্রাসায় কোচিং ক্লাশের কথা বলে ঘর থেকে মাদ্রাসার উদ্দেশ্যে বের হয়ে জান্নাত আক্তার অধ্যাবদি নিখোঁজ রয়েছেন। আত্মীয়স্বজনসহ সম্ভাব্য সব স্থানে খোঁজ করেও গত এক সপ্তাহেও তার খোঁজ পাওয়া যায় নি। তার খোঁজে রামগঞ্জ থানায় সাধারন ডায়েরী করা হলেও একসপ্তাহ পরও আমার মেয়ে উদ্ধার না হওয়ায় আমরা অপহরনের আশঙ্কা করছি।

এ ব্যাপারে রামগঞ্জ থানার এ এস আই ও তদন্তকারী কর্মকর্তা নজরুল ইসলাম জানান, আমরা স্থানীয়ভাবে তদন্ত করেছি। সন্দেহভাজন দুই একজনকে জিজ্ঞাসাবাদও করেছি। কিন্তু অধ্যাবদিকোন সন্ধান পাওয়া যায় নি। তবে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে চেষ্টা চলছে মেয়েটি সর্বশেষকার সাথে কথা বলেছে।