রেজা-অপুর আঘাতে শুরুতে চাপের মুখে ঢাকা

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) আজ ২৮ জানুয়ারি রোজ সোমবার দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় রংপুর রাইডার্স ও ঢাকা ডায়নামাইটস। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয় বাংলাদেশ সময় সন্ধ্যা ৬-৩০ মিনিটে।

টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ঢাকা ডায়নামাইটস। আজ ঢাকা ডায়নামাইটসের একাদশে তিনটি পরিবর্তন এসেছে। অন্যদিকে কোন পরিবর্তন না নিয়ে আগের শক্তিশালী একাদশ নিয়েই মাঠে নামে রংপুর রাইডার্স।

ব্যাট করতে নেমে দেখে শুনে খেলে ভালো শুরু করে। কিন্তু ছয়-চার শুরু আগেই ওপেনার হজরতউল্লাহ জাজাইকে ফিরিয়ে দেনে ফরহাদ রেজা। ১৮ বলে ১ চার ও ছয়ে ১৭ রান করেন তিনি। এরপরেই অপুর আঘাত। আর তিনি ফিরিয়েছেন হিটার ব্যাটসম্যান নারাইনকে।

নারাইন ২ ছয় একে চারে ১৯ বলে ২৮ রান করে রেজার হাতে ধরা পড়েন। তাকে দুর্দান্ত এক ক্যাচ ধরে ফেরান রেজা। দুই ওপেনারকে হারিয়ে অনেটা বিপদে ঢাকা।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ৮ ওভারে ২ উইকেট হারিয়ে ৬৮ রান।

দুই দলের একাদশঃ

ঢাকা ডায়নামাইটসের একাদশ: সুনিল নারিন, হজরতউল্লাহ জাজাই, রনি তালুকদার, সাকিব আল হাসান (অধিনায়ক), কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল, কাজী অনিক, নুরুল হাসান সোহান, শুভাগত হোম, শাহাদত হোসেন, রুবেল হোসেন।

রংপুর রাইডার্সের একাদশ: ক্রিস গেইল, রাইলি রুশো, এবি ডি ভিলিয়ার্স, মোহাম্মদ মিঠুন, এলেক্স হেলচ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), ফরহাদ রেজা, নাহিদুল ইসলাম, শহিদুল ইসলাম, নাজমুল ইসলাম অপু ও শফিউল ইসলাম।