রোড রোলারে চড়ে বিয়ে করতে গেল বর

নিজের বিয়ের দিনটাকে চিরস্মরণীয় করে রাখতে লোকে কত কী না করে। নিজের বিয়েকে নানা আয়োজনে স্মরণীয় করতে চান সবাই। কিন্তু ভারতের নদিয়ার কৃষ্ণনগরের এক যুবক যা করলেন তা শিরোনাম হয়েছে গোটা দেশে। গাড়ি বা ঘোড়ায় নয়, অর্ক পাত্র নামে ওই যুবক বিয়ে করতে পৌঁছেছেন রোলারে চড়ে।

এদিকে পাত্রের এমন কীর্তিতে হতবাক হাজির অতিথিরা। এমন অদ্ভূত আয়োজনের কারণ হিসাবে বর জানান, ‘আমি বিয়েটাকে স্মরণীয় করে রাখতে চেয়েছিলাম। ঘোড়া বা পুরনো গাড়িতে করে তো কত লোকেই বিয়ে করতে যায়। তাই আমি ভাবি নতুন কিছু করতে হবে। শুনেছিলাম, একজন বুলডোজারে করে বিয়ে করতে গিয়েছিলেন। আমি তাই ঠিক করি রোড রোলারে বিয়ে করতে যাব।’

গত রবিবার কৃষ্ণনগরের উকিলপাড়ার বাসিন্দা অর্কর সঙ্গে বিয়ে ছিল কৃষ্ণনগরেরই বাসিন্দা অরুন্ধতি তরফদারের। রীতিমতো বরযাত্রী নিয়ে রোলারে করে বিয়ে করতে পৌঁছায় পাত্র।

এ ব্যাপারে অর্ক আরও বলেন, ‘আমি আমার ভাবনার কথা হবু স্ত্রী-কে জানাই। তিনিও বারণ করেননি।’ শুধু বিয়ে নয়, বউভাতেও অভিনবত্ব এনেছেন অর্ক। বউভাতে লাউড স্পিকার বর্জনের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। বদলে এক ব্যক্তি গোটা মণ্ডপে ঘুরে ঘুরে বাঁশি বাজাবেন বলে জানিয়েছেন পাত্র।