লক্ষ্মীপুরের রায়পুরে নিখোঁজের তিনদিন পর যুবকের মৃতদেহ উদ্ধার আটক-২

মো: রবিউল ইসলাম খান, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রায়পুরে নিখোঁজের তিনদিন পর যুবক নিশান (৩০) এর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে উপজেলার দক্ষিন চরবংশী ইউনিয়নের চরকাচিয়া এলাকার পুকুর পাড় থেকে মৃতদেহ উদ্ধার করা হয়। পরে ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ।

এদিকে এ হত্যাকান্ড মাদক সংক্রান্ত বিরোধের জের ধরে ঘটেছে বলে প্রাথমিক তথ্য-প্রমাণে ধারণার কথা জানিয়েছেন পুলিশ। তবে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে একই এলাকার নূর মোহাম্মদ ও নোমান নামে দুই যুবককে আটক করা হয়েছে।

পুলিশ আরো জানায়, আটককৃতদের কাছ থেকে প্রকৃত তথ্য জানা যাবে বলে। এ ছাড়া এ ঘটনায় রায়পুর থানায় হত্যা মামলার প্রস্ততি চলছে। নিহত নিশান দক্ষিন চরবংশী ইউনিয়নের চরকাচিয়া গ্রামের বারেক বেপারীর ছেলে।

নিশানের স্ত্রী বিউটি আক্তার জানান, “রোববার রাতে নূর মোহাম্মদ ও নোমান তার স্বামীকে ঘর থেকে ডেকে নিয়ে যায়। গত তিন দিনেও তার খোঁজ পাওয়া যায়নি। মঙ্গলবার চরকাচিয়ার একটি পুকুর পাড় থেকে তার স্বামীর মৃতদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। পরিকল্পিত ভাবে আমার স্বামীকে হত্যা করেছে। এ হত্যার দৃষ্টান্ত মূলক বিচার দাবি করেছেন নিহতের স্ত্রী।”

রায়পুর হাজীমারা পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ আলমগীর হোসেন জানান, মাদক সংক্রান্ত বিরোধের জের ধরে এ হত্যাকান্ড ঘটেছে বলে প্রাথমিক তথ্য-প্রমাণে ধারণা করা হচ্ছে। আটককৃতদের কাছ থেকে প্রকৃত তথ্য জানার প্রচেষ্টা অব্যাহত রয়েছে। মামলার প্রস্তুতি চলছে।