লালমোহনে উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান প্রার্থী মনোনয়নে ভোট গ্রহণ

জাহিদুল ইসলাম দুলাল, লালমোহন (ভোলা) প্রতিনিধিঃ ভোলার লালমোহনে তৃণমূলের ভোটে উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থী নির্ধারণ করা হয়েছে।

শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ভোট গ্রহণ সম্পন্ন হয়। ভোটের জন্য নির্ধারিত গোপন বুথ ও ভোট বাক্সও ছিল।

ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু ভোট গ্রহণকালে উপস্থিত ছিলেন। এতে চেয়ারম্যান প্রার্থী হিসেবে সর্বাধিক ভোট পেয়েছেন বর্তমান চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ। ভাইস চেয়ারম্যান প্রার্থী পদে সর্বাধিক ভোট পেয়েছেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবুল হাসান রিমন, মহিলা ভাইস চেয়ারম্যানপ্রার্থী পদে সর্বাধিক ভোট পেয়েছেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিখা আফরোজ।

লালমোহন উপজেলা আওয়ামী লীগের ৬৭ জন সদস্য ও ৯ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সম্পাদকসহ মোট ২৪৭ জন ভোটার ভোট প্রদান করেন। উপজেলা চেয়ারম্যান প্রার্থী পদে নির্বাচনে অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ ৮৪ ভোট পেয়ে প্রথম, কালমাইউপি চেয়ারম্যান আকতার হোসেন ৮১ ভোট পেয়ে দ্বিতীয় ও ভাইস চেয়ারম্যান ফখরুল আলম হাওলাদার ৫০ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন।

ভাইস চেয়ারম্যান প্রার্থী পদে উপজেলা যুবলীগসাধারণ সম্পাদক আবুল হাসান রিমন সর্বাধিক১৩৫ ভোট পেয়ে প্রথম হয়েছে। সাবেক ভাইসচেয়ারম্যান আনোয়ারুল ইসলাম রিপন ৪৯ ভোট পেয়েদ্বিতীয় ও বাজার ব্যবসায়ী সমিতির সম্পাদক আলী আহমেদ বেপারী ১৮ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফরোজা শিখা ১৩২ ভোট পেয়ে প্রথম হয়েছেন।

বর্তমান ভাইসচেয়ারম্যান মাসুমা বেগম ৫৪ ভোট পেয়ে দ্বিতীয় ও পৌর মহিলা লীগের সাধারণ সম্পাদক সালমা জাহান বুলু ১২ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন। মোট ৮ জন প্রার্থী উপজেলা চেয়ারম্যান পদে ও ভাইসচেয়ারম্যান পদে ৪ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী পদে ৭জন প্রতিদ্বন্দ্বিতা করেন।

ভোট গ্রহণ শেষ ফলাফল ঘোষণা কালে এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেন, তৃণমূলের ভোটে প্রার্থী বাছাই প্রক্রিয়া হয়েছে। এখান থেকে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় ৩ জন করে নাম পাঠানো হবে। মাননীয় প্রধানমন্ত্রী চূড়ান্ত প্রার্থী ঘোষণা করবেন।