শার্শায় শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ইউনিয়নের সভা অনুষ্ঠিত

জয়নাল আবেদীন, বেনাপোল (যশোর) প্রতিনিধিঃ সুরক্ষিত ভবিষ্যত অন্বেষনে একতা সততা সমৃদ্ধি, সমবায় শক্তি সমবায় মুক্তি, অর্থনৈতিক উন্নয়নের হাতিয়ার, সৃষ্টিতে ক্রেডিট ইউনিয়ন অতি কার্যকর-এই স্লোগানকে সামনে নিয়ে শার্শা উপজেলা শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর তৃতীয় বার্ষিক সাধারণ সভা ২০১৮ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে নাভারণ ডিগ্রী কলেজ মিলনায়তনের হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

শার্শা উপজেলা শিক্ষক-কর্মচারী কো-অর্ডিনেটরের সভাপতি ও ক্লাষ্টার কমিটির সদস্য এবং নাভারণ ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক শরীফুল ইসলামের এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কালব্ লিমিটেড যশোর এর জেলা ব্যবস্থাপক শাহিনুল হাসান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কালব এর উপজেলা ডিরেক্টর শহিদুল আজম, ডিরেক্টর শাহানারা খাতুন, উপজেলা ডিরেক্টর এবং নাভারণ মহিলা আলিম মাদরাসার সহকারী মৌলভী শিক্ষক মাওঃ মুজিবুর রহমান, উপজেলা প্রোগাম অফিসার আবুল হোসেন প্রমুখ।

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেণ শার্শা উপজেলা শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সম্পাদক এবং বুরুজবাগান মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল আলিম।

অনুষ্ঠানে কুরআন তেলাওয়াত ও দোয়া মোনাজাত পরিচালনা করেন নাভারণ মহিলা আলিম মাদরাসার সহকারী মৌলভী শিক্ষক এবং উপজেলা ওলামালীগের সভাপতি মাওঃ আল-আমীন মাহবুব।

৩য় বার্ষিক সাধারণ সভায় ২০১৭-২০১৮ অর্থ বছরের বার্ষিক প্রতিবেদন এবং উন্নয়নের সার্বিক দিক তুলে ধরা হয়।