শার্শায় স্বর্ন আত্বসাতের অভিযোগে দুই পুলিশ সদস্যসহ আটক-৪

জয়নাল আবেদীন, বেনাপোল (যশোর) প্রতিনিধিঃ শার্শায় স্বর্ণ আত্বসাতের অভিযোগে দুই সহোদর এ এস আই সহ ৪জনকে আটক করেছে পুলিশ। বুধবার দুপুর ২ টার সময় থানার নাভারন সাতক্ষীরা মোড় থেকে তাদের ২টি স্বর্নের বার সহ আটক করা হয়।

আটককৃতরা হলো সাতক্ষীরা জেলার পাটকেল ঘাটা থানার এ এস আই মামুন রেজা, একই জেলার কলারোয়া থানার এ এসআই ইছাহক হোসেন। স্বর্ণ পাচারকারী মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর থানার দুদু মিয়ার ছেলে অসীম ও এ এসআই মামুন রেজার ছেলে মোকরম হোসেন। দুই সহোদরের বাড়ি চুয়াডাঙ্গা থানায়।

শার্শা থানার ভারপ্রাপ্ত (তদন্ত) কর্মকর্তা তাসমিম হোসেন বলেন গোপন সংবাদের ভিত্তিতে থানার নাভারণ সাতক্ষীরা মোড়ে স্বর্ন পাচারকারী অসীমের নিকট থেকে এস এস আই মামুন ও তার ভাই এ এস আই ইছাহক স্বর্ণ কাড়াকাড়ির সময় ধস্তাধস্তি করতে থাকে। এ সময় শার্শা থানার এ এসআই আনোয়ার স্বর্ণ পাচারকারী সহ ঐ দুই জনকে আটক করে।

এ সময় তারা নিজেদের পুলিশের লোক বলে পরিচয় দেয়। এরপর তাদের দুই ভাই পাচারকারী ও প্রাইভেটকার চালক মামুনের ছেলেকে আটক করে থানায় নিয়ে আসে। থানায় এনে নিশ্চিত হয় তারা পুলিশ সদস্যর লোক।

ওসি তাসমিম আরো বলেন, পুলিশ সদস্য দুই সহোদর স্বর্ণের বার দুটি আত্বসাতের জন্য এসেছিল এটা প্রাথমিক তদন্তে তারা নিশ্চিত হয়েছে। এ ব্যাপারে শার্শা থানায় মামলা প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।