শ্যামনগরে মোটরভ্যানের ধাক্কায় শিশু নিহত

অনাথ মন্ডল, শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধিঃ শ্যামনগর উপজেলার কাশিমাড়ীতে মোটরভ্যানের ধাক্কায় পথচারী এক শিশু নিহত ও এক যাত্রী মারাত্মক আহত হয়েছে।

নিহত শিশু শবনম সুমাইয়া (৬) একই এলাকার কাশিমাড়ী গ্রামের সোহরাব তরফদারের মেয়ে ও ০৪ নং কাশিমাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী।

মারাত্মক আহত ঐ ভ্যানের একমাত্র যাত্রী একই গ্রামের জলিল সানার স্ত্রী মরিয়ম খাতুন (৫০)। তার ডান পা ভেঙে গেছে। বর্তমানে তিনি সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে তার পরিবারের সদস্যরা জানিয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার ২৩ জানুয়ারি বিকাল ৩টার দিকে শ্যামনগর উপজেলার কাশিমাড়ীর মৎস্যসেট সংলগ্ন পশ্চিম পাশে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় নিহত শবনম সুমাইয়া খাবার কিনতে বাড়ির পাশ মুদি দোকানে যাচ্ছিল। পথিমধ্যে ঝাপালী থেকে শ্যামনগর গামী মোটরভ্যানের ধাক্কায় সে মারাত্মভাবে আহত হয়। এসময় স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকেরা শিশুটিকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ঘাতক ভ্যানচালক পূর্ব কাশিমাড়ী গ্রামের আবু বাক্কার সানার ছেলে সাইদুল ইসলাম (২০) মোটরভ্যানটি রেখে পালিয়ে যায়। স্থানীয়রা মোটরভ্যানটি আটক করে রেখেছে।

নিহত শিশু শমনম সুমাইয়ার মৃত্যুতে ঐ এলাকায় শোকের ছায়া বিরাজ করছে। শেষখবর পাওয়া পর্যন্ত সাড় ৮ টায় নিহত শিশু শবনম সুমাইয়ার লাশ আইনী প্রক্রিয়া শেষে তার নিজ বাড়িতে নিয়ে আসছিল এবং বৃহস্পতিবার সকাল ১০ টায় তার নিজ বাড়িতে দাফন করা হবে বলে তার পরিবারের পক্ষ থেকে জানান ।