সাতক্ষীরা জেলার পূর্ব জোনের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার

মইনুল ইসলাম, আশাশুনি প্রতিনিধিঃ ডিসেম্বর মাসসহ টানা ৭ বার সাতক্ষীরা জেলার পূর্ব জোনের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে চৌকশ পুলিশের সম্মাননা পেয়েছেন আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার দেবনাথ।

গতকাল ১০ টায় সাতক্ষীরা জেলা পুলিশ সুপারের কার্যালয় সম্মেলন কক্ষে অনুষ্ঠিত পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তাকে এ সম্মাননা প্রদান করা হয়। সভার জেলা পুলিশ সুপার মো: সাজ্জাদুর রহমান এর সভাপতিত্বে এবং সহকারি পুলিশ সুপার (হেড কোয়াটার্সসার্কেল) মো: হুমায়ুন কবিরের সঞ্চালনায় অপরাধ সভায় উপস্থিত ছিলেন, জেলার অতিরিক্ত পুলিশসুপার ও পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ ইলতুৎ মিশ, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশসুপার মেরিনা আক্তার প্রমূখ।

সভায় ডিসেম্বর’১৮ মাসের ৮টি থানার ইনচার্জ সহ পুলিশ অফিসারদের কার্যক্রম মূল্যায়ন করা হয়। এসময় আইন-শৃংখলা রক্ষায় বিশেষ অবদান রাখায় তথারেকর্ড ব্রেক মাদক উদ্ধার, রেকর্ড ব্রেক অস্ত্র উদ্ধার, রেকর্ড ব্রেক পরিমাণ নাশকতা মামলার আসামি গ্রেপ্তার ও সাজাপ্রাপ্ত আসামি আটক করে জেলার পূর্ব জোনের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে চৌকশ পুলিশের সম্মাননা অধিকার করেন আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার দেবনাথ।

এ সময় জেলার পূর্ব জোনের ডিসেম্বর’১৮ এর শ্রেষ্ঠ থানা নির্বাচিত করা হয় আশাশুনি থানাকে। অপরদিকে জেলার শ্রেষ্ঠ চৌকশ পুলিশ অফিসার এসআই ক্যাটাগরিতে ২য় স্থান অর্জন করেন এস আই হাসানুজ্জামান এবং জেলার শ্রেষ্ঠ চৌকশ পুলিশ অফিসার এ এস আই ক্যাটাগরিতে ৩য় স্থান অর্জন করেন এ এস আই কবির হোসেন।