সাদুল্যাপুরে সড়ক দুর্ঘটনায় ২ শিক্ষার্থীর মৃত্যু

আশরাফুল ইসলাম, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ গাইবান্ধার সাদুল্লাপুরে সড়ক দুর্ঘটনায় আল-মামুন (১৪) ও মিলনমিয়া (১৩) নামের একই স্কুলের দুই স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

আজ ১৮ জানুয়ারি শুক্রবার জুম্মার নামাজের পর উপজেলার দক্ষিণমন্দুয়ার দছরের গোলায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আল-মামুন উপজেলার দক্ষিণ মন্দুয়ার গ্রামের নুর আলম শেখের ছেলে এবং নিহত মিলন একই গ্রামের লাল মিয়ার ছেলে। তারা দুজনই মন্দুয়ার মতিয়ন নেছা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্র। মন্দুয়ার মতিয়ন নেছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বাংলাদেশ শিক্ষক সমিতির জেলা সভাপতি মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ শুক্রবার জুম্মার নামাজের পর আল-মামুন ও মিলন মিয়া বাই সাইকেল চালিয়ে বল্লমঝাড় যাওয়ার পথে দক্ষিণ মন্দুয়ার দছরের গোলায় পৌঁছালে সাদুল্লাপুর থেকে ছেড়ে আসা একটি প্রাইভেট কার (ঢাকা-মেট্রো-গ-২৬-৩৫২০) এর সাথে ধাক্কা লাগে।

এতে দুজনেই গুরুতর আহত হয়। আহতদের মধ্যে আল-মামুনকে সাদুল্লাপুরের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যায়। আর মিলন মিয়াকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও হারুন অর রশিদ বলেন, আল মামুনকে হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যু হয়েছে।

সাদুল্লাপুর থানার ওসি আরশেদুল হক বলেন, প্রাইভোট কারটি আটক করে থানায় আনা হয়েছে। গাড়ির চালক পালিয়ে গেছেন। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।