সৈয়দ আশরাফের মৃত্যুতে বঙ্গবন্ধু নীলদলের শোক

মোঃ ওয়াহিদুল ইসলাম, জাককানইবি প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, সভাপতি মণ্ডলীর সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শিক্ষকদের সংগঠন বঙ্গবন্ধু-নীলদল।

শুক্রবার বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু-নীলদলের সভাপতি ড.সিদ্ধার্থ দে এবং সাধারণ সম্পাদক আজিজুর রহমান (আবির) এ শোক প্রকাশ করেন। তাতে বলা হয়, মহান এই জন নেতার মৃত্যুতে সারাদেশে বিরাজ করছে শোকের পরিবেশ। মহান মুক্তিযুদ্ধ, গণমানুষের অধিকার আদায়, গণতান্ত্রিক আন্দোলন ও দূরদর্শী রাজনৈতিক প্রজ্ঞাসহ বিভিন্ন ক্ষেত্রে তার সাহসী ভূমিকা ও অবদান জাতি কৃতজ্ঞ চিত্তে স্মরণ রাখবে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে তিনি ছিলেন সদা নিবেদিত। সেই সঙ্গে দেশ ও দলগঠনে প্রযুক্ত ছিল তার ব্যক্তিত্বের অপার্থিব ও সদা-বিনয়ীমানবীয় গুণ। তার মৃত্যুতে জাতি একজন সৎ, ত্যাগী ও দেশ-অন্তঃপ্রাণ নেতাকে হারালো। এই শুন্যতা অপূরণীয়। তার বিদেহী আত্মার শান্তি কামনা এবং সেই সঙ্গে তার শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে বঙ্গবন্ধু-নীলদল।