সৈয়দ আশরাফের মৃত্যুতে সুনামগঞ্জ আ’লীগ নেতৃবৃ‌ন্দের শোক

জাহাঙ্গীর আলম ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি: বৃহস্পতিবার রাতে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের বামরুদগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাংলাদেশ আওয়ামী লীগের সা‌বেক সাধারণ সম্পাদক ও সভাপতি ম-লীর সদস্য সৈয়দ আশরাফুল ইসলাম শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সৈয়দ আশরাফুল ইসলাম এর মৃত্যুতে জেলা আওয়ামী লীগ সভাপতি ও সা‌বেক সাংসদ মতিউর রহমান এক শোক বার্তায় বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর জাতীয় চার নেতার একজন প্রয়াত সৈয়দ নজরুল ইসলামের সুযোগ্য সন্তান সৈয়দ আশরাফ ছিলেন এক জন নির্লোভ খাঁটি দেশ প্রেমিক। বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী সৈয়দ আশরাফ ছিলেন সাদা মনের মানুষ। আমৃত্যু তিনি দেশ ও মানুষের কল্যানে কাজ করে গেছেন। মুজিব আদর্শের এই লড়াকু সৈনিকের মৃত্যুতে দেশের রাজনীতিতে যে শূণ্যতা সৃষ্টি হয়েছে তা সহজে পূরণ হবার নয়।

এদি‌কে সৈয়দ আশরাফুল ইসলা‌মের মৃতু‌তে গভীর শোক প্রকাশ ক‌রে‌ছেন, জেলা আওয়ামী লী‌গের সি‌নিয়র সহ সভাপ‌তি, জেলা প‌রিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট,‌ জেলা আওয়‌ামী লীগের সাধারণ সম্পাদক ব্যা‌রিস্টার এম এনামুল ক‌বির ইমন, জেলা ও দায়রা জজ আদালতের পি‌পি অ্যাড‌ভো‌কেট খায়রুল ক‌বির রু‌মেন, পৌর মেয়রনা‌দের বখত, জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপল, শ্র‌মিক লী‌গের সভাপ‌তি সে‌লিম আহমদ।

আরও শোক প্রকাশ করেন জেলা আ’লীগের কৃষি বিষয়ক সম্পাদক করুনা সিন্দু চৌধুরী বাবুল, সদস্য ও বাদাঘাট ইউপির সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন, বাদাঘাট ইউনিয়ন আ’লীগের আহবায়ক জুনাব আলী, তাহিরপুর উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক রায়হান উদ্দিন রিপন, উত্তর বড়দল ইউপির যুবলীগ সভাপতি মাসুক মিয়া, বাদাঘাট ইউপির যুবলীগ সভাপতি সেলিম হায়দার, শ্রমিকলীগ সভাপতি আবু তাহের, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি জুমুর কৃষ্ণ তালুকদার, উপজেলা ছাত্রলীগ নেতা রাহাদ হায়দার, আশাফুল ইসলাম আকাশ প্রমুখ।