হার্দিক পাণ্ডিয়ার দুরন্ত ক্যাচ ভাইরাল

একাদশে সুযোগ পেয়ে হার্দিক পাণ্ডিয়া বুঝিয়ে দিলেন কেন তাঁকে প্রয়োজন ভারতীয় দলে। বে ওভালে হার্দিক পাণ্ডিয়ার দুরন্ত ক্যাচ ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। শুধু তাই নয় বল হাতে দুটি উইকেট নিলেন হার্দিক পাণ্ডিয়া।

এদিকে কফি উইথ করণ-শোতে মহিলাদের নিয়ে বেফাঁস মন্তব্য করে নিজেরাই নিজেদের বিপদ ডেকে এনেছিলেন ভারতীয় দলের দুই ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়া এবং কেএল রাহুল। মহিলাদের নিয়ে আপত্তিকর মন্তব্যের জেরে ভারতীয় ক্রিকেট বোর্ড পাণ্ডিয়া ও রাহুলকে নির্বাসনে পাঠালেও পরে নির্বাসন তুলে নেয়।

এদিকে অস্ট্রেলিয়ায় একদিনের সিরিজের মাঝেই দেশে ফিরিয়ে আনা হলেও বোর্ড নির্বাসন তুলে নিলে সঙ্গে সঙ্গে নিউজিল্যান্ডে পাঠিয়ে দেওয়া হয় অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়াকে। জাতীয় দলে হার্দিকের মতো অলরাউন্ডারের প্রয়োজনীয়তা কতটা সেটা সুযোগ পেয়েই বুঝিয়ে দিলেন তিনি। দুরন্ত ক্যাচে নিউ জিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসনকে প্যাভিলিয়নে ফিরে যেতে বাধ্য করলেন অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া।

কিউইদের ইনিংসের ১৭ তম ওভারে যুজবেন্দ্র চাহলের বলে বাঁ দিকে উড়ে গিয়ে দুরন্ত ক্যাচ ধরলেন হার্দিক। প্রত্যাবর্তনের ম্যাচে ১০ ওভার হাত ঘুরিয়ে ৪৫ রান দিয়ে নিলেন ২টি উইকেটও। ব্যাটিং-বোলিংয়ের পাশাপাশি ফিল্ডার হার্দিককেও জাতীয় দলে যে প্রয়োজন সেটা এদিন বুঝিয়ে দিলেন। হার্দিকের উড়ন্ত ক্যাচ ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।