অনেক হয়েছে, ধোনি এবার অবসর নিক, দাবি ভারতীয় ভক্তদের

ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি কিছুদিন আগেও নিজেকে নতুন করে চিনিয়েছেন। অস্ট্রেলিয়া সফরের ওয়ানডে সিরিজে ব্যাট হাতে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন তিনি। সিরিজের তিন ম্যাচেই অর্ধশতকের দেখা পেয়েছেন ধোনি।

তার দুর্দান্ত ব্যাটিংয়ে অস্ট্রেলিয়াকে ২-১ ব্যবধানে হারিয়ে সিরিজ জিতে ইতিহাস গড়ে ভারত। কিন্তু এই ধোনিকেই এখন আর দলে চাচ্ছেন না ভারতীয় ভক্তরা। অধিনায়ক বিরাট কোহলির দলের ভক্তদের বড় একটা অংশ সরব হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ধোনির উচিৎ এখন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দেওয়া। এমনটিই সামাজিক যোগাযোগ মাধ্যমে বলছে ভারতীয় ভক্তরা। ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে হেরেছে ভারত।

এই ম্যাচে ব্যাট হাতে ৩৭ বল খেলে ২৯ রান করেন ধোনি। এদিকে রান বাড়ানোর জন্য যুজবেন্দ্র চ্যাহালকেও স্ট্রাইক দেননি ধোনি। নিজেও হয়েছেন ব্যর্থ। আর তাইতো টুইটারে টুইট বার্তায় ধোনির অবসরের দাবিতে সরব হয়েছে ভারতীয় সমর্থকেরা।

যুবরাজ নামের একজন টুইটে লিখেন, ‘এটি মাহেন্দ্র সিং ধোনির ক্যারিয়ারে সব থেকে খারাপ ইনিংসের একটি। একজন ভারতীয় হিসাবে যেইটা কখনোই গ্রহণযোগ্য নয়। আমি মনে করি ধোনির সময় চলে গেছে।’