ওয়াটশন-উমর আকমলের ঝড়ে টানা দ্বিতীয় জয় কোয়েটার

পাকিস্তান সুপার লিগে টানা দ্বিতীয় জয় পেয়েছে কোয়েটা গ্লাডিয়েটর্স। দ্বিতীয় ম্যাচে তারা হারিয়ে ইসলামাবাদ ইউনাইটেডকে। ওয়াটশন ও উমর আকমলের ঝড়ো ব্যাটিংয়ে ম্যাচে তারা জিতেছে ৮ উইকেটে।

প্রথমে ব্যাটিং করে ২০ ওভারে ৮ উইকেটে ১৫৭ রান করে ইসলামাবাদ ইউনাইটেড। আগের ম্যাচে ঝড় তোলা লুক রনকি এই ম্যাচে ০ রানেই ফিরেন। এরপর ব্যাটিংয়ে নামা সাদাব খানও ফিরেন শূন্য রানেই। সোহেল তানভিরের করা প্রথম ওভার শেষে ইসলামাবাদের স্কোর ছিল শূন্য রানে ২ উইকেট।

এরপর দলীয় ৮ রানের মাথায় রিজওয়ান মাত্র ৫ রান করেই ফিরেন নওয়াজের বলে। ৮ রানে তিন উইকেট হারানোর পর গুছিয়ে উঠার চেস্টা করে ইসলামাবাদ। ডেলপোর্টের ১৯, হোসাইন তালাতের (৩০), আসিফ আলীর (৩৬) রানের পর শেষ দিকে পারনেলের ২০ বলে ৪১ রানের ঝড়ো ব্যাটিংয়ে ১৫৭ রান করে ইসলামাবাদ ইউনাইটেড।

সোহেল তানভির ৪ ওভারে ২১ রান দিয়ে ৪টি ও ফাওয়াদ আহমেদ ৪ ওভারে ১৫ রান দিয়ে ৩টি উইকেট লাভ করেন।

জবাব দিতে নেমে ৩২ রানের মধ্যে আহমেদ শেহজাদ ও রাইলি রুশো আউট হলে ঝড় তোলেন ওয়াটশন ও উমর আকমল। এই দুজনের জুটিতে কোয়েটার রান পৌছায় ৯৪তে। ১২তম ওভারে ২৮ বলে ৪৪ রান করা উমর আকমল আউট হলে ভাঙে এই জুটি। ইনিংসে ৫টি চার ও ২টি ছক্কা মারেন উমর।

উমর আকমল আউট হলেও ওয়াটশনের ঝড় চলতে থাকে শেষ পর্যন্ত। দলকে জয়ের বন্দরে নিয়েই তবে থামেন তিনি। ৫৫ বলে ৬টি চার ও ৫টি ছক্কায় ৮১ রানে অপরাজিত থাকেন ওয়াটশন। সাথে সরফরাজ ১৬ বলে ১৫ রানে অপরাজিত থাকেন।