গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে অভিনেতা জাহিদ হাসান

বর্তমানে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা জাহিদ হাসান। এদিকে দুটি নাটকের শুটিং করতে গিয়েছিলেন দেশের বাইরে। সেখানে ঠান্ডায় আক্রান্ত হয়েছেন জাহিদ হাসান। এদিকে তার অবস্থা গুরুতর হওয়ায় ভর্তি হয়েছিলেন রাজধানীর স্কয়ার হাসপাতালে।

এদিকে শারীরিকভাবে কিছুটা উন্নতি হওয়ায় আজ দুপুরে হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন জাহিদ হাসান। তবে চিকিৎসক তাকে পূর্ণ বিশ্রামের পরামর্শ দিয়েছেন। এ ব্যাপারে আজ বুধবার দুপুরে অভিনেতা জামিল হোসেন গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে জামিল বলেন, ‘আমি ও জাহিদ ভাই বিশাল টিম নিয়ে ঈদের জন্য নির্মিতব্য দুটি ধারাবাহিকের কাজ করতে গিয়েছিলাম নেপালে। সেখানেই ঠান্ডায় আক্রান্ত হন তিনি। নেপালে এমনিতেই অনেক ঠান্ডা। শীতকালে অবস্থা তো আরও ভয়াবহ থাকে।’

তিনি আরও বলেন, ‘নতুন আবহাওয়ায় অনেকেই মানিয়ে নিতে পারেন না। জাহিদ ভাইও সেকারণেই অসুস্থ হয়ে পড়েন। ১৭ তারিখ ঢাকায় ফিরেই তিনি চিকিৎসকের কাছে গেলে তারা তাকে ভর্তি হতে বলেন। তিনদিনের চিকিৎসা শেষে খানিকটা উন্নতি হয়েছে শরীরের। তাই আজ হাসপাতাল থেকে ছুটি নিয়ে বাসায় ফিরেছেন।’

জামিল আরও জানান, বাসায় ফিরলেও নিয়মিত চিকিৎসা চলবে জাহিদ হাসানের। আপাতত কিছুদিন কাজ থেকেও বিরতি নিতে হবে। সবার কাছে সুস্থতার জন্য দোয়া চেয়েছেন নাটক-সিনেমার তুমুল জনপ্রিয় এই অভিনেতা।