টিভির পর্দায় দেখা যাবে ডিপিএল টি-টোয়েন্টি টুর্নামেন্ট!

আগামী ৮ মার্চ মাঠে গড়াবে ঘরোয়া ক্রিকেটে সবচেয়ে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ টুর্নামেন্ট ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) ক্রিকেটের আসন্ন মৌসুম। তবে এ আসরের ওয়ানডে ফরম্যাট মাঠে গড়ানোর আগে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি টুর্নামেন্ট।

আর সেই টি-টোয়েন্টি টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে আগামী ২৫ ফেব্রুয়ারি। ১২ দল নিয়ে প্রথমবারের মতো অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি লিগ। ২৫ ফেব্রুয়ারি থেকে অনুষ্ঠিত এই টুর্নামেন্ট চলবে ৩ মার্চ পর্যন্ত।

আর এবারের টি-টোয়েন্টি আসরের সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ সরাসরি দেখা যেতে পারে টেলিভিশনের পর্দায়। এ ব্যাপারে জাতীয় দলের প্রচার স্বত্ব পাওয়া গাজী টিভির কর্মকর্তাদের সঙ্গে কথা হয়েছে বলেই জানিয়েছেন লিগের আয়োজক, ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিসের (সিসিডিএম) চেয়ারম্যান ও বিসিবি পরিচালক কাজী ইনাম আহমেদ।

আগামী ২৫, ২৬ ও ২৭ ফেব্রুয়ারি টি-টোয়েন্টি লিগের গ্রুপ পর্বের ১৫টি ম্যাচ অনুষ্ঠিত হবে। টি-টোয়েন্টি লিগের গ্রুপ পর্বের ম্যাচগুলো ফতুল্লা ও মিরপুরে অনুষ্ঠিত হবে। টি-টোয়েন্টি লিগের দুটি সেমিফাইনাল অনুষ্ঠিত হবে ১ মার্চ। মিরপুরের শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে আগামী ৩ মার্চ দিবারাত্রির ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে।