তৃতীয় ওয়ানডেতে পাঁচ তারকার দিকে নজর বাংলাদেশের

বাংলাদেশ এবং নিউজিল্যান্ডের মধ্যকার তৃতীয় ওয়ানডে ম্যাচে আগামীকাল ভোরে মাঠে নামবে বাংলাদেশ। এই ম্যাচে হোয়াইট ওয়াশ এড়াতে হলে জিততেই হবে বাংলাদেশকে।

হোয়াইটওয়াশ এড়ানোর এই ম্যাচে ভালো করার জন্য এই ৫ তারকার দিকে তাকিয়ে আছে বাংলাদেশ।

১. তামিম ইকবাল: বাংলাদেশের ব্যাটসম্যানদের মধ্যে নির্ভরযোগ্য তারকা তিনি। তামিম ভালো করলে সেদিন বাংলাদেশেরও ভালো করার সম্ভাবনা সবচেয়ে বেশি থাকে। সেই তামিমই প্রথম দুটি ম্যাচেই ছিলেন নিস্প্রভ। তবে তৃতীয় ম্যাচে নামার আগে প্রতিজ্ঞা করেই বসে আছেন তিনি। তাই তার কাছে আজ একটি ভালো ইনিংস দেখার প্রত্যাশা সবার।

২. লিটন দাস: নিউজিল্যান্ডের মাঠ ব্যাটিং নির্ভর। সেখানে উদ্বোধনী জুটি যদি খারাপ হয় তাহলে তো অবস্থা খারাপ হবেই। লিটন প্রথম দুটি ম্যাচেই রান করেছে মাত্র ১ রান করে। তার হাতে যথেষ্ট শট আছে। আজ সেই শট আরেকবার দেখানোর পালা তার।

৩. মুশফিক: বাংলাদেশের সবচেয়ে নির্ভরযোগ্য মিডলঅর্ডার ব্যাটসম্যান মুশফিক। সাকিব না থাকায় তার উপর দায়িত্ব বেড়ে গিয়েছিল। তবে হতাশ করেছিলেন তিনি। এবার মিঠুনও না থাকায় দায়িত্ব তার আরো বেড়ে গেল। সেই দায়িত্ব এবার ভালো করে পালন করলেই হয়।

৪. মাহমুদউল্লাহ রিয়াদ: পঞ্চ পান্ডবের আরেক তারকা তিনি। কিন্তু তার ব্যাট হাসতেই ভুলে গেছে এবার। আজ আরেকবার তার ব্যাটের দিকে তাকিয়ে বাংলাদেশ ভক্তরা।

৫. মাশরাফি মর্তুজা: নিউজিল্যান্ডের মাটিতে পেসারদের ভালো করতেই হবে যদি ম্যাচ জিততে চায়। সেখানে প্রথম দুটি ম্যাচেই নিষ্প্রভ ছিলেন মাশরাফি মর্তুজা। তাই জিততে হলে আজ তৃতীয় ম্যাচে সামনে থেকে নেতৃত্ব দিতে হবে তাকে।