বিশ্বকাপের জন্য গৌতম ভিমানির পছন্দের বাংলাদেশ স্কোয়াড ঘোষণা

চলতি বছরের মে মাসে পর্দা উঠতে যাচ্ছে ২০১৯ ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপের। আগামী ৩০ মে ওভালে ইংল্যান্ড-দক্ষিণ আফ্রিকা ম্যাচ দিয়ে পর্দা উঠছে এবারের ইংল্যান্ড বিশ্বকাপের। আর আসন্ন এই বিশ্বকাপকে সামনে রেখে পছন্দের বাংলাদেশ স্কোয়াড ঘোষণা করেছেন জনপ্রিয় ক্রীড়া ধারাভাষ্যকার গৌতম ভিমানি।

আসন্ন ইংল্যান্ড বিশ্বকাপকে সামনে রেখে জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইট ক্রিকবাজে শুরু হয়েছে হ্যাশট্যাগ ‘মাই ওয়ার্ল্ড কাপ স্কোয়াড’ (#MyWCSquad)। সেখানেই নিজের পছন্দের বাংলাদেশ স্কোয়াড ঘোষণা করেছেন ভিমানি।

আর সেই দলে পঞ্চপাণ্ডবের সঙ্গে জায়গা পেয়েছেন বিতর্কিত সাব্বির রহমান। এছাড়াও তিনি তার স্কোয়াডে রেখেছেন ইমরুল কায়েসকে। তবে ইমরুলের জায়গায় নাঈম হাসানের নামও জানিয়েছেন তিনি।

সেই সঙ্গে তাসকিন আহমেদকে স্কোয়াডে রেখেছেন তিনি। তবে তাসকিন ইনজুরি কাটিয়ে না ফিরলে তার পরিবর্তে স্কোয়াডে পেসার আবু হায়দার রনি ও অলরাউন্ডার আরিফুল হককে সম্ভাব্য হিসেবে রেখেছেন ভিমানি।

বিশ্বকাপের জন্য গৌতম ভিমানির পছন্দের বাংলাদেশ স্কোয়াডঃ মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস/(নাইম হাসান), সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন দাস, মোহাম্মদ মিথুন, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, রুবেল হোসেন, তাসকিন আহমেদ/(আবু হায়দার রনি/আরিফুল হক) ও মুস্তাফিজুর রহমান।