বিয়ে করলেন মিথিলা, দোয়া চাইলেন সবার কাছে

অনেকটা হুটকে, প্রায় সবার অগোচরে, আজ (১৪ ফেব্রুয়ারি) বিশ্ব ভালোবাসার দিনে বিয়ের আনুষ্ঠানিকতা সেরে ফেলেছেন সংগীতশিল্পী প্রীতম আহমেদ ও অভিনেত্রী মিথিলা! সময় সংকীর্ণতার কারণে সবাইকে জানাতে পারিনি। আমাদের জন্য দোয়া করবেন।’ ফেসবুক স্ট্যাটাসও দিলেন সংগীতশিল্পী প্রীতম আহমেদ।

সাদামাটা বিয়ের মঞ্চে বর-কনের পাশে এসময় হাজির ছিলেন গুটিকয় মানুষ। যেমন, নির্মাতা ফরহাদ আহমেদ, কয়েকজন সহশিল্পী আর শুটিং ইউনিটের সদস্যরা।

নিজের ফেসবুক স্ট্যাটাসও দিলেন সংগীতশিল্পী প্রীতম আহমেদ। সঙ্গে দিয়েছেন দুটি ছবি। বিয়ের পিঁড়িতে বসে আছেন প্রীতম ও মিথিলা।

ছবিটি ফেসবুকে প্রকাশের পর থেকেই ভক্তরা উৎসাহী হয়ে পড়েন সত্যিই কি প্রীতম মিথিলা বিয়ে করলেন! বলা তো যায় না। কিছুদিন আগেই সংগীতশিল্পী তাহসানের সঙ্গে বিচ্ছেদ হয়েছে মিথিলার। ফলে নতুন কাউকে জীবন সঙ্গী করা এখন সময়ের ব্যাপার। তবে ভক্তরা যা ভাবছেন বাস্তবে তা ঘটেনি।

জানা গেছে , ‘অবশেষে ভালোবেসে’ নামের এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের অতিথি অভিনেতা প্রীতম আহমেদ। ছবিটির শুটিং ১৩ ফেব্রুয়ারি শুটিং শুরু হলেও বিয়ের পর্বটি শেষ হয় ১৪ ফেব্রুয়ারি। স্বল্পদৈর্ঘ্য ছবিটি পরিচালনা করেছেন ফরহাদ আহমেদ। এটি প্রযোজনা করেছে আলফা আই। শিগগিরই ছবিটি মুক্তি পাবে ভিডিও শেয়ারিং সাইট বায়োস্কোপ অরিজিনালস-এ।

বিষয়টি নিয়ে প্রীতম আহমেদ বললেন, ‘দুদিন ধরে খুব কষ্টে আছি। কারণ, অভিনয়টা খুব কষ্টের কাজ। এরচেয়ে গান করা-গাওয়া হাজার শান্তি। তবে আজ বিয়ের মঞ্চে বসার পর খানিক আরাম পেয়েছি! বউ-জামাই সেজে ভালোই মজা করলাম আমি আর মিথিলা। পরিচালক, গল্পের স্ত্রী মিথিলা আর সহশিল্পীদের সহযোগিতায় অভিনয়ের চেষ্টা করছি। আশা করছি খুব খারাপ কিছু হবে না। কারণ, গল্পটা বেশ মজবুত।’