লস অ্যাঞ্জেলেসে স্ত্রী-কন্যাকে নিয়ে অবসর কাটাচ্ছেন সাকিব

গত শুক্রবার (৮ ফেব্রুয়ারি) ফাইনাল দিয়ে পর্দা নেমেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের। এবারের আসরের ফাইনালে কুমিল্লা ডায়নামাইটসের কাছে ১৭ রানে হেরে শিরোপা বঞ্চিত হয়েছে সাকিবের ঢাকা ডায়নামাইটস। শিরোপা হারের পাশাপাশি আরো একটি দুঃসংবাদ পেয়েছেন সাকিব।

আঙুলের ইনজুরির কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেছেন সাকিব। তবে সাকিবকে টেস্ট সিরিজে পাওয়া যাবে বলেই আশাবাদী বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি)।

এদিকে বিপিএলের ব্যস্ততা শেষে কিছুটা অবসর পেয়ে এই সময়টুকু পরিবারের সঙ্গে কাটাচ্ছেন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার। অবসর পেয়েই স্ত্রী-সন্তান নিয়ে ক্যালিফোর্নিয়া ছুটে গেছেন সাকিব।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে দুটি ছবি পোস্ট করে এমনটিই জানিয়েছেন সাকিব-পত্নী উম্মে আহমেদ শিশির। স্ত্রী ও মেয়ে আলাইনা হাসান অউব্রিকে নিয়ে ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসে দারুণ সময় কাটাচ্ছেন সাকিব।

সদ্য সমাপ্ত বিপিএলে ব্যাট-বল হাতে দুর্দান্ত পারফর্ম করেছেন সাকিব। ব্যাট হাতে ৩০১ রান ও বল হাতে ২৩ উইকেট শিকার করে বিপিএলের এবারের আসরের টুর্নামেন্ট সেরা হয়েছেন সাকিব।