অবশেষে পরিবারের গুরুত্ব বুঝলেন নেহা কক্কর!

সম্প্রতি বলিউডি গানের সুপারস্টার নেহা কক্কর ও অভিনেতা হিমাংশ কোহলির বিচ্ছেদ হয়েছে। সামাজিক মাধ্যমে তাঁদের যুগল ছবির বন্যা বয়ে গেলেও এখন তারা আলাদা। নেহা নাজেই জানিয়েছেন বিচ্ছেদের খবর। বিচ্ছেদের ঘটনার পর অনেকাই ভেঙে পড়েছিলেন তিনি। তবে ফের উঠে দাঁড়িয়েছেন তিনি। গানের পাশাপাশি বিভিন্ন টিভি শোতেও সুপরিচিত। সনি টেলিভিশনে গানের রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডলের দশম মৌসুমের বিচারক ছিলেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নেহা কক্কর বলেছেন, একা থাকার অনুভূতিই আলাদা। কোহলি সব সময় চাইতেন একসঙ্গে থাকার জন্য।

একা থাকাটা জীবনের সেরা অনুভূতি জানিয়ে নেহা জানান, ‘ঠিক এখন, সব মিলিয়ে বলতে পারি, একা থাকাই আমার জীবনের সেরা অনুভূতি। আপনারা জানেন, যখন সম্পর্কে জড়িয়েছিলাম, পরিবার ও বন্ধুবান্ধবকে সময়ই দিতে পারতাম না। ওই সময় এমন এক মানুষকে আমার সময় ও শক্তি উৎসর্গ করেছিলাম, যা তাঁর প্রাপ্য ছিল না। একবার ভাবুন, এত সময় দেওয়ার পরেও কেন একসঙ্গে থাকছি না, তা নিয়ে তাঁর নিত্যদিনের অভিযোগ ছিল,’ বলেন নেহা।

বিচ্ছেদের পর এখন তিনি বেশ ভালো আছেন জানিয়ে তিনি বলেন, ‘সৌভাগ্য যে, এমন বাজে সম্পর্ক থেকে বেরিয়ে পড়েছি। এখন আমি সত্যিই ভালো আছি। বুঝতে পেরেছি, জীবনে যে কারো চেয়ে পরিবার অনেক বেশি গুরুত্বপূর্ণ। যা-ই ঘটুক, তা নিয়েই সুখে আছি; আর সেটা আমাকে বুঝিয়েছে পরিবারের মানুষদের গুরুত্ব। এমন তিক্ত অভিজ্ঞতার পর ফের প্রেমে পড়ার মতো অবস্থা নেই আমার। বলতে পারি, একা হয়েই আমি খুশি!,’ যোগ করেন নেহা।

নেহা কক্কর আরও বলেন, আমি জানতাম না এই পৃথিবীতে এত খারাপ মানুষও রয়েছে। সবকিছু হারিয়ে এখন বুঝতে পারছি। নিজের সবকিছু দিয়ে দিলাম, কিন্তু পরিবর্তে পেলাম… বলতেও পারব না কী পেলাম!