ওর ব্যাটিংটা আমাদের টিমের জন্য খুব দরকারী: ইমরুল

গতকাল রংপুরের বিপক্ষে দুর্দান্ত জয়ে ষষ্ঠ বিপিএলের প্রথম দল হিসেবে ফাইনালে উঠেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এদিকে গত আসরে অবহেলা সহ্য করেছেন শামসুর, এবার দলের সাথে থেকেও সুযোগ পাচ্ছিলেন না শুরুর দিকে। কিন্তু বিপিএলের শেষদিকে এসে সেই শামসুর রহমান শুভই দলের সবচেয়ে উজ্জ্বল ক্রিকেটারদের একজন। গতকাল তার ব্যাটে ভর করেই কুমিল্লা ভিক্টোরিয়ান্স পেয়েছে সহজ জয়।

এদিকে ফাইনালেও শামসুর ভালো করবেন শামসুরের, বিশ্বাস অধিনায়ক ইমরুল কায়েসের। এদিকে গতকাল রংপুরের বিপক্ষে ৪টি চার ও ২টি ছক্কার সহায়তায় শামসুর খেলেন ১৫ বলে ৩৪ রানের অপরাজিত এক অনবদ্য ইনিংস। আর এমন ম্যাচ শেষে শামসুর সতীর্থ ইমরুল কায়েসের প্রশংসা।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে শামসুরের ব্যাটিং দলের জন্য কতটা কার্যকর হচ্ছে এবং তার উপর দলের আস্থা-বিশ্বাস কতটুকু, সেটি জানিয়ে ইমরুল বলেন, ‘ওর ব্যাটিংটা আমাদের টিমের জন্য খুব দরকারী এবং কার্যকরী হচ্ছে। একদিন তিনে খেলাচ্ছি, একদিনে চারে খেলাচ্ছি, ওকে আমরা বিভিন্ন জায়গায় ব্যাটিং করাচ্ছি পরিস্থিতি অনুযায়ী।

ইমরুল বলেন, ‘শামসুরের খেলার মান আগের মত ভালো রয়েছে বলেই রান পাচ্ছে তার ব্যাট, শুভ (শামসুর) কিন্ত জাতীয় দলে খেলেছে, তার কোয়ালিটি ওরকমই আছে। একবার বিপিএলে অনেক রান (৪২১) করেছে। তার কোয়ালিটি আছে বলেই রান করতে পারছে।’

এ সময় ফাইনাল ম্যাচেও শামসুর রহমানের ব্যাট থেকে এমন দারুণ ইনিংস আসবে। তিনি বলেন, ‘ফাইনালেও বিশ্বাস করি ভালো করবে। শুভর মতো খেলোয়াড় ভালো খেললে ভালো লাগে। এরা তো কোয়ালিটিফুল খেলোয়াড়।’