ওয়াটসনের ব্যাটিং তাণ্ডবে উড়ে গেল সামির ইসলামাবাদ

আজ রবিবার ১৭ ফেব্রুয়ারি পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ষষ্ঠ ম্যাচে মুখোমুখি হয় মোহাম্মদ সামির ইসলামাবাদ উইনাইটেড ও সরফরাজ আহমেদের কোয়াট্টা গ্লাডিয়েটরস। এদিকে নিজেদের দ্বিতীয় ম্যাচে ইসলামাবাদ উইনাইটেডের বিপক্ষে সাত উইকেট ও ১০ বল হাতে রেখে জয় পায় সরফরাজের দর।

এদিকে অতিমানবীয় ইনিংস খেলেছেন অস্ট্রেলিয়ার সাবেক অলরাউন্ডার শেন ওয়াটসন। ৫৫ বলে ৮১ রানের অপরাজিত ইনিংস উপহার দেন তিনি।

এর আগে টস জিতে ইসলামাবাদ উইনাইটেডকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান সরফরাজ আহমদ।ডাকে সাড়া দিয়ে ব্যাটিং করতে নেমে কোয়াট্টা গ্লাডিয়েটরস বোলারদের তোপের মুখে পরে ইসলামাবাদ। ৮ রান তুলতেই শেষ তিন টপ অর্ডার ব্যাটসম্যান।

এরপর দলের হাল ধরেন ডেল পোর্ট ও হোসাইন তালাত। তারা দুজন আউট হলে ফের বিপদে উইনাইটেড। শেষের দিকে আসিফ আলী ও পামেলের ব্যাটে ১৫৭ রান সংগ্রহ করে সামির দল।

তাদের রানের জবাবে শুরুতে হতাশ করেন ওপেনার আহমেদ শেহজাদ। মাত্র ২ রান করে তিনি সাজঘরে ফিরেন। এরপর ওপেনার শেন ওয়াটসনকে সঙ্গ দিতে আসেন রাইলি রুসো। এরপর মাত্র ১০ রান করে কাটা পড়েন রুশো।

এরপর ওয়াটসনের সাথে দারুণ সঙ্গ দেন উমর আকমল। ২৮ বলে ৪৪ রানের ঝোড়ো ইনিংস খেলে তিনিও ফিরেন। অপর প্রান্ত থেকে ঝড় তোলেন ওয়াটসন। একপ্রান্তে ছিলেন ক্যাপ্টেন।

শেষ পর্যন্ত দুজনেই অপরাজিত থেকে জয় নিয়ে মাঠ ছাড়েন। ওয়াটসনের ৮১ রানের ইনিংসটি সাজানো ছিলো ৫৫ বলে ৬ চার ও ৪ ছক্কার সাহায্যে। যা পিএসএল এবারের আসরে সর্বোচ্চ।