কষ্ট চেপে রাখতে না পেরে তাসকিনের আবেগময় স্ট্যাটাস

নতুন বছরে বাংলাদেশ দলের আন্তর্জাতিক সূচি শুরু হচ্ছে নিউজিল্যান্ড সফর দিয়ে। এদিকে আসন্ন সিরিজে কিউইদের বিপক্ষে টাইগাররা খেলবে ওয়ানডে ও টেস্ট সিরিজ। বিপিএলের মাঝেই ওয়ানডে দলের অধিকাংশ ক্রিকেটারকে ভাবতে হচ্ছে সফর নিয়ে। আগামী ১৩ ফেব্রুয়ারি থেকে শুরু হবে বাংলাদেশ-নিউজিল্যান্ডের মধ্যকার ওয়ানডে সিরিজ।

এদিকে প্রথমে তিনটি ওয়ানডে এরপর রয়েছে তিনটি টেস্ট ম্যাচ। এরই মধ্যে ঘোষণা হয়েছে দুই ফরম্যাটের জন্য বাংলাদেশ দল। এদিকে গ্রুপ পর্বে বাদ পড়া দলের মধ্যে জাতীয় দলের স্কোয়াডে থাকা সদস্যদের পাঠিয়ে দেয়া হচ্ছে নিউজিল্যান্ডে। আজ ৬ ফেব্রুয়ারি বুধবার সকালে নিউজিল্যান্ডের উদ্দেশ্যে ঢাকা ছাড়ে জাতীয় দলের আট ক্রিকেটার।

এদিকে দীর্ঘ ১৫ মাস পর বাংলাদেশ জাতীয় দলে সুযোগ পেয়েছিলেন তাসকিন আহমেদ। দারুণ ছন্দে ছিলেন তাসকিন আহমেদ। নিউজিল্যান্ড সফরের বিমানে যখন দলের একটি অংশ চড়ে বসেছে, এই গতিতারকা তখন বাসায় বসে দীর্ঘশ্বাস ফেলছেন। কষ্ট তো লাগছেই! লাগারই কথা।

 

এদিকে এই কষ্টটা চেপে রাখতে না পেরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আবেগঘন এক স্ট্যাটাস দিয়েছেন তাসকিন। যেখানে ‘স্যাড’ ফিলিং প্রকাশ করে তিনি লিখেছেন, ‘এখন আমার উড়োজাহাজে থাকার কথা ছিল.. পা উঁচু করে বসে আছি ঘরে। আল্লাহ ভরসা। সবাই দোআ করবেন অামার দ্রুত সুস্থতার জন্য…।’