খেলছেন বিপিএল, টার্গেট বিশ্বকাপ

বিপিএলে দুর্দান্ত খেলছেন সাইফউদ্দিন। এবারের আসরে কুমিল্লার সেরা তারকাদের একজন সাইফ। গত অক্টোবরে জিম্বাবুয়ের বিপক্ষে অভিষেক হয়েছিল সাইফউদ্দিনের। দারুণ পারফর্মেন্স করা সাইফের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন কোচ স্টিভ রোডস। কেননা, তিনি একজন পেস অলরাউন্ডার খুজছিলেন যা তিনি পেয়ে গেছেন সাইফউদ্দিনের মধ্যে।

তবে মাশরাফির কথাতেই জায়গাটা নড়বড়ে হয়ে গেছে। মাশরাফি নিউজিল্যান্ড সফরের জন্য দলে সাব্বিরকে নেয়ার মাধ্যমেই বুঝিয়ে দিয়েছেন সাত নম্বরে সাব্বিরকেই তার পছন্দ। আর যদি এটা হয় তাহলে সাইফউদ্দিনের একাদশে জায়গা পাওয়াটা হয়ে গেল কঠিন।

সাতে যদি খেলেন সাব্বির, তাহলে সাইফের জায়গাটা কোথায়? প্রশ্নের উত্তর আপাতত অজানা, তবে এই প্রশ্নের উত্তরই যেন দেয়ার চেষ্টা করছেন সাইফউদ্দিন। সেটা বুঝা গেল তার কথাতেই।

সাইফ বলেন, সামনে বিশ্বকাপ। আমার লক্ষ্য ভিন্ন কিছু করা। যেহেতু জাতীয় দলে জায়গা ধরে রাখা খুব চ্যালেঞ্জিং। তাই শুরু থেকেই চেষ্টা করছি কিছু একটা করতে যাতে নজরে আসি।

বোলিংয়ে সেই কাজটি করেছেন সাইফ। এখন পর্যন্ত ১৭টি উইকেট নিয়েছেন তিনি। তবে ব্যাট হাতে এখনো নিষ্প্রভ তিনি। তাই সুযোগ পেলে ব্যাটিং নিয়েও কাজ করতে চান তিনি।