এমন শাস্তির পর আর কেউ এই অপরাধ করার সাহস করবে না

যুদ্ধবিধ্বস্ত দেশ ইয়েমেনের বন্দর নগরী এডেনে ফায়ারিং স্কোয়াডে দুই যুবককে গুলি করে হত্যা করা হয়েছে। ওয়াদাহ রেফাত (২৮) ও মোহাম্মদ খালেদ (৩১) নামের ওই দুই যুবককে ১২ বছরের এক বালককে বলাৎকার শেষে হত্যার অভিযোগে স্কোয়াডে গুলি করে হত্যা করা হয়।

শুক্রবার (৮ ফেব্রুয়ারি) এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে ডেইলি মিরর।

প্রতিবেদনে বলা হয়, ওয়াদাহ রেফাত (২৮) ও মোহাম্মদ খালেদ (৩১) নামের ওই দুই যুবককে ১২ বছরের এক বালককে বলাৎকার করে। বলাৎকার শেষে হত্যার অভিযোগ ওঠে। আর সেই তাদের এভাবে হত্যা করা হয়। এ সময় সেখানে বহু মানুষ হাজির ছিলেন। হত্যার আগে তাদের হাত পিছন দিকে বাঁধা ছিল। পরনে নীল শার্ট ও ট্রাউজার ছিল। মাটিতে বিছানা বিছানার চাদরের মতো একটা কিছুর ওপর তাদেরকে উপর করে শুইয়ে দেয়া হয়। এরপর পাশে থাকা ম্যাজিস্ট্রেট অনুমতি দিলেই তাদের গুলি করে হত্যা করা হয়।

জানা যায়, ওই দুই যুবক গত বছর মে মাসে তারা ওই বালকটির সঙ্গে অনৈতিক কাজ করে। ওই বালকটি রেফাত ও খালেদের একজনের বাড়ির কাছেই খেলছিল ঘটনার সময়। তখন তাকে তাদের একজন একটি ভবনের ভিতর নিয়ে যায় টেনে হিঁচড়ে। সেখানে তার ওপর যৌন নির্যাতন চালায়। এক পর্যায়ে ওই বালক সাহায্যের জন্য কান্না শুরু করলে ছুরি দিয়ে তার গলা কেটে হত্যা করে ওই দুই যুবক।