জয়রথ চলছেই রিয়াল মাদ্রিদের

স্পানিশ লা লিগায় বাজে ভাবে মৌসুম শুরু করার পর ধীরে ধীরে ঘুড়ে দাড়িয়েছে রিয়াল মাদ্রিদ। আর ঘুড়ে দাড়ানো রিয়াল মাদ্রিদ হয়ে উঠেছে আরো ভয়ঙ্কর। আর সেই ভয়ঙ্কর রিয়াল গতরাতে আলাভেসকে উড়িয়ে দিয়েছে ৩-০ গোলে।

সান্তিয়াগো বার্নাব্যুতে অনুষ্ঠিত এই ম্যাচে ইনজুরির পর ফিরে প্রথমবারের মত একাদশে ছিলেন গ্যারেথ বেল। আক্রমন ভাগ সাজানো হয়েছিল ভিনিসিয়াস, বেনজামা ও বেলের সমন্বয়ে।

ম্যাচের শুরু থেকেই দারুণ আক্রমনাত্মক খেলতে থাকে রিয়াল মাদ্রিদ। আর ম্যাচের ৩০ মিনিটে বেনজামার গোলে প্রথম লিড নেয় তারা। বাঁ-প্রান্ত থেকে সার্জিও রিগুইলনের বাড়ানো বলকে গোলে পরিণত করেন বেনজামা। প্রথমার্ধে ১-০ গোলেই এগিয়ে ছিল রিয়াল মাদ্রিদ।

বিরতির পর ম্যাচের ৬৩ মিনিটে গ্যারেথ বেলকে বদলি করে অ্যাসেনসিওকে মাঠে নামান সোলারি। আর অ্যাসেনসিও নামার পর ম্যাচের ৮০ মিনিটে দ্বিতীয় গোল পায় রিয়াল। ডান প্রান্ত থেকে আসা অ্যাসনেসিওর পাস ঠান্ডা মাথায় দারুণ ফিনিশিংয়ে গোল করেন ভিনিসিয়াস জুনিয়র।

২-০ গোলে এগিয়ে যাওয়া রিয়াল মাদ্রিদ তৃতীয় গোলটি পায় ম্যাচের শেষ মুহুর্তে। ওডরিওজোলার পাস থেকে গোলটি করেন মারিয়ানো দিয়াজ। দুর্দান্ত এক হেডে গোলটি করেন তিনি।

এই জয়ে পয়েন্ট তালিকায় বার্সার সাথে ব্যবধাম কমিয়ে ৮ এ এনেছে রিয়াল মাদ্রিদ।