টিকিট কাউন্টার বন্ধ, স্টেডিয়ামের মূল ফটকের সামনে পরিস্থিতি থমথমে

বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের ষষ্ঠ আসরের আজ ফাইনালে তিনবারের চ্যাম্পিয়নদের প্রতিপক্ষ ২০১৫ সালের বিপিএলের তৃতীয় আসরের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ানস। মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে তাপ ছড়ানো এ শিরোপার লড়াই শুরু হবে সন্ধ্যা ৭টায়। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে গাজী ও মাছরাঙা টেলিভিশন। এদিকে বিসিবির নির্দিষ্ট বুথে ফাইনাল ম্যাচের কোনো টিকিট না পেয়ে ক্ষুব্ধ দর্শকরা পুলিশ ও আনসার সদস্যদের বাধা উপেক্ষা করে প্রধান ফটক দিয়ে চত্বরের ভেতরে ঢুকে পড়ে।

এদিকে একসঙ্গে প্রায় দুই হাজার মানুষ ঢুকে পড়ায় আতঙ্ক ছড়ায় পুরো স্টেডিয়ামে। বেশ কিছু সময় হট্টগোলের পর বিসিবির নিরাপত্তা বাহিনীর সদস্য, র‌্যাব ও পুলিশের বাড়তি ফোর্স মিলে তাদেরকে বের করে দিতে সক্ষম হয়। এদিকে আজ স্টেডিয়ামের সব গেটে নিরাপত্তা বাড়ানো হয়েছে।

এদিকে হুট করে নিরাপত্তার বাড়াবাড়িতে ভোগান্তিতে পড়েছেন ক্রিকেট সংশ্লিষ্ট অনেকেই। বাংলাদেশ নারী দলের ক্রিকেটার আয়শা রহমান শুকতারা ও তার স্বামী বিসিবির ফিজিও ইফতেখারুল ইসলাম ইফতিকে বেশ কিছুক্ষণ দাঁড় করিয়ে রাখা হয় গেটের সামনে।

তাছাড়া শুকতারা জাতীয় দলের ক্রিকেটার পরিচয় দিলেও কাজ হয়নি। আইডি কার্ড আনার জন্য ভেতরে প্রবেশ করার সুযোগ পর্যন্ত দেয়া হচ্ছিল না। পরে বিসিবির প্রধান নিরাপত্তা কর্মকর্তা হোসেন ইমাম এসে তাদের ভেতরে প্রবেশের অনুমতি দেন।

এদিকে স্টেডিয়ামের মূল ফটকের সামনে এখন থমথমে পরিস্থিতি বিরাজ করছে। মূলত যারা মধ্যরাত ও সকাল থেকে টিকিট কেনার আশায় বুথের সামনে লাইনে দাঁড়িয়েছিলেন, তারাই একাট্টা হয়ে বাধা উপেক্ষা করে স্টেডিয়ামে ঢুকে প্রতিবাদ জানান।

এ ব্যাপারে বুথের সংশ্লিষ্টরা জানালেন, বৃহস্পতিবারই সব টিকিট শেষ হয়ে গেছে। যে কারণে কাউন্টার ফাইনালের দিন সকালে খোলাই হয়নি। দর্শকরা ভেবেছিলেন সকাল ৯টায় খোলা হবে বুথ, পাওয়া যাবে টিকিট।