দারুণ সুখবর পেলেন বিপিএল মাতানো ইয়াসির আলি

চিটাগং ভাইকিংসের হয়ে বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) ষষ্ঠ আসরে দারুণ পারফর্ম করেছেন টপ অর্ডার ব্যাটসম্যান ইয়াসির আলি। বিপিএলে ১১ ম্যাচ খেলে ৩০৭ রান করেছেন চিটাগং ভাইকিংসের হয়ে। বিপিএলে ইয়াসিরের তিনটি ফিফটির মধ্যে ৭৮ রানের ইনিংসটি সর্বোচ্চ স্কোরের। তার এই দারুণ পারফর্মে নতুন এক সুখবর পেলেন তিনি।

আসন্ন ঢাকা প্রিমিয়ার লীগের (ডিপিএল) আসরে ঐতিহ্যবাহী আবাহনীর জার্সিতে দেখা যাবে। ঢাকা প্রিমিয়ার লীগেও এলিট ক্লাব আবাহনীর হয়ে একই ফর্ম ধরে রাখতে চাইবেন এই তরুণ ক্রিকেটার। আগামী মার্চের ১ তারিখ থেকে মাঠে গড়াবে প্রিমিয়ার লীগের আসর।

গতবারের ঢাকা প্রিমিয়ার লীগের আসরে চ্যাম্পিয়ন দল ছিল আবাহনী। তাই তারা এবারো শিরোপা ধরে রাখে চাইবে। যে কারণে সম্ভাব্য সেরা স্কোয়াড গঠন করতে চাইবে ঢাকা লীগের অন্যতম সফল দলটি। ইয়াসির আলিকে এরই মধ্যে আবাহনী ক্লাব কর্তৃপক্ষ ক্রিকফ্রেঞ্জিকে বিষয়টি নিশ্চিত করেছেন।

ইয়াসির আলি গতবারের ঢাকা লীগে ব্রাদার্স ইউনিয়নের হয়ে খেলেছিলেন। তিনি বাংলাদেশ ‘এ’ দলের হয়ে গত বছর থেকেই রানের মধ্যে থাকলেও মাঝে সড়ক দুর্ঘটনায় চার মাস মাঠের বাইরে ছিলেন। তবে এরই মধ্য নিজের ফর্মে ফিরেছেন তিনি।

ইমার্জিং কাপের পাকিস্তান সফর ব্যাট হাতে চার ইনিংসে করেছিলেন ২০, ৪৫, ৫৬ ও ৬৬। আর জাতীয় লীগে ছয় ইনিংসে ব্যাট হাতে করেছিলেন ২৬১ রান। যার গড় ৫২.২০।