দ্বিতীয় সংসারও ভাঙছে সুবর্ণা মুস্তাফার!

২০০৮ সালের ৭ জুলাই গোপনে দ্বিতীয় বিয়ে বরেণ্য অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা আর জনপ্রিয় নির্মাতাদের একজন বদরুল আনাম সৌদ। সেই খবর যতটা না সুবর্ণার দ্বিতীয় বিয়ে হিসেবে আলোচিত, তার থেকে বেশি আলোচিত ছিল অসম বিয়ে করার কারণে। নিজের থেকে বয়সে অনেক ছোট নির্মাতা বদরুল আনাম সৌদকে বিয়ে করেছিলেন তিনি। প্রয়াত গুণী অভিনেতা হুমায়ুন ফরিদীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ পর সৌদকে ভালোবেসে বিয়ে করেন সুবর্ণা।

এবার আলোচিত সেই অসম বিয়ে ভাঙার গুঞ্জন চলছে। অনেকে ধারণা করছেন গুঞ্জন সত্য হওয়ার পথেই এগুচ্ছে। জোরালোভাবেই কথা উঠেছে, সুবর্ণা মুস্তাফা ও বদরুল আনাম সৌদের সংসার ভেঙে যাচ্ছে এবার।

বিভিন্ন সূত্রে জানা গেছে, সৌদের সঙ্গে একেবারেই বনিবনা হচ্ছে না সুবর্ণার। সম্পর্কের অবস্থা এখন খুবই খারাপের দিকে। তাই ফরীদি ভক্তদের আবারও আলোচনার বিষয়- ‘প্রকৃতি সবকিছু সুদে-আসলে ফিরিয়ে দেয়। বাস্তবতা বড়ই কঠিন এবং নির্মম। যতটা নির্মম হয়ে সুবর্ণা মুস্তাফা হুমায়ুন ফরীদিকে ত্যাগ করেছিলেন, ততটা নির্মমভাবেই সুর্বণা মুস্তাফাকে ছেড়ে যাচ্ছেন বদরুল আনাম সৌদ।’

তাই ইদানিং তারা নাকি আলাদাও থাকছেন। সংসারে অশান্তির কারণে কিছুদিন আগে সৌদ অসুস্থ হয়ে হাসপাতালেও ভর্তি হন। এবারও অভিযোগ উঠেছে, সৌদ নাকি নতুন প্রেমে মজেছেন। সৌদ নাকি এক তরুণী অভিনেত্রীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন। বিষয়টি মেনে নিতে পারছেন না সুবর্ণা। আর এ কারণেই সংসারে অশান্তি।

বিষয়টি নিয়ে অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা ও নির্মাতা বদরুল আনাম সৌদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে দুজনের ফোনই বন্ধ পাওয়া যায়। বিষয়টিকে মিডিয়া থেকে নিজেদের আড়াল করেছেন তারা। যেমনটা আড়াল করেছিলেন বিয়ের পর।

তাই এখন দেখার পালা, সংসার ভাঙনের খবরটি কি এবারও গুঞ্জন নাকি সত্যি।

নির্মাতা বদরুল আনাম সৌদকে বিয়ে করা আর অভিনেতা হুমায়ূন ফরীদিকে ছেড়ে দেয়ার কারণেও অনেকে সুবর্ণাকে ভালো চোখে দেখেননি। যে কারণে মিডিয়ার ফরীদি ভক্তরা আড্ডায় আলোচনা করতেন- ‘একজন মানুষকে এ বয়সে অসহায়ভাবে ফেলে গেছেন। ওপরওয়ালা নিশ্চয়ই এর ফলাফল একদিন নির্ধারণ করবেন।’