পাগলকে বাঁচাতে গিয়ে ঝরে গেল ৫ ছাত্রলীগ-যুবলীগ নেতার প্রাণ

খুলনার রূপসা সেতুর বাইপাস সড়কে এক পাগলকে বাঁচাতে গিয়ে সিমেন্ট বোঝাই একটি ট্রাকের সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে পাঁচ জন নিহত হয়েছে। নিহতেরা সবাই গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ ও যুবলীগের নেতা বলে জানা গেছে।

রবিবার (১০ ফেব্রুয়ারি) রাত পৌনে ১১টায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ছাত্রলীগ ও যুবলীগ নেতার হলেন- গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুব হাসান বাবু, গোপালগঞ্জ সদর যুবলীগের সহসভাপতি সাদিকুল আলম (গাড়ি চালক), জেলা ছাত্রলীগের উপ-সম্পাদক ওয়ালিদ মাহমুদ উৎসব, জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক সাজু আহমেদ ও জেলা ছাত্রলীগের সদস্য আমিনুল ইসলাম গাজী।

বিষয়টি নিয়ে লবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো গ ৩৫-০০২৫) মহানগরের জিরো পয়েন্ট এলাকা থেকে যাচ্ছিল। আর রূপসা সেতু থেকে আসছিল সিমেন্টবোঝাই ট্রাকটি (ঢাকা মেট্রো ট ১৮-২৫৮৪)। দু’টি গাড়ি যখন খাজুর বাগান অতিক্রম করছিল, তখন এক ভবঘুরে পাগল প্রাইভেটকারের সামনে এসে পড়লে তাকে বাঁচাতে গিয়ে প্রাইভেটকার ও ট্রাকের এ সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাঁচজন নিহত হন।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। ট্রাকটি জব্দ করা হলেও চালকসহ অন্যরা পালিয়ে যায়। মরদেহগুলো রাতেই গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সোমবার (১১ ফেব্রুয়ারি) বাদজোহর গোপালগঞ্জ স্টেডিয়ামে নামাজের জানাজা শেষে তাদের দাফন করা হবে।