পিএসএলের চতুর্থ আসর মাতাবেন এই ১৫ বিশ্বতারকা

আজ বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) পর্দা উঠতে যাচ্ছে পাকিস্তানের ঘরোয়া ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি লিগ পাকিস্তান সুপার লিগের (পিএসএল) চতুর্থ আসরের। গত আসরের মত এই আসরেও ছয়টি দল অংশ নিচ্ছে।

আজ পিএসএলের গত আসরের চ্যাম্পিয়ন ইসলামাবাদ ইউনাইটেড ও লাহোর কালান্দার্সের ম্যাচ দিয়ে পর্দা উঠবে পিএসএলের চতুর্থ আসরের। বাংলাদেশ সময় ম্যাচটি শুরু হবে রাত ১১টা ৪৫ মিনিটে।

১৪ ফেব্রুয়ারি থেকে আগামী ১৭ মার্চ পর্যন্ত চলবে এই আসর। এবারের আসরের মোট ২৮টি ম্যাচ অনুষ্ঠিত হবে আরব আমিরাতের শারজাহ, দুবাই ও আবুধাবিতে এবং বাকি ম্যাচগুলো অর্থ্যাৎ গ্রুপ পর্বের শেষ চারটিসহ প্লে-অফ ও ফাইনাল ম্যাচ হবে পাকিস্তানের মাটিতে।

এবারের আসরে অংশ নিচ্ছেন বেশ কয়কজন বিশ্বতারকা ক্রিকেটার। এবারের পিএসএল আসরের বড় আকর্ষণ হচ্ছেন দক্ষিণ আফ্রিকার সাবেক ক্রিকেটার এবি ডি ভিলিয়ার্স। এ আসরের শেষ পর্যন্ত খেলবেন ডি ভিলিয়ার্স। এমনকি পাকিস্তানের মাটিতেও খেলবেন তিনি।

এছাড়াও এবারের পিএসএলে দেখা যাবে শেন ওয়াটসন, আন্দ্রে রাসেল, লুক রঞ্চি, ডোয়াইন ব্রাভো, রাইলি রুশো, ড্যারেন স্যামি, কাইরন পোলার্ড, লিয়াম ডসন, লরি ইভান্স, ডেভিড মালান, ক্রিস জর্ডান, সিকান্দার রাজা, ব্রেন্ডন টেলর, সামিত প্যাটেলের মতো বিদেশি তারকাদের।