প্রতিবন্ধীদের নিয়ে কাজ করায় সম্মাননা পেলেন শারিকা ফ্যনটাসির কর্ণধার পলাশ

প্রতিবন্ধীদের নিয়ে কাজ করায় সম্মাননা পেলেন শারিকা ফ্যনটাসির কর্ণধার মুহাম্মদ মাহবুবুর রাহমান পালাশ। মাসব্যাপী এ আন্তর্জাতিক বাণিজ্য মেলায় অংশ নেয়া ৬০৫ প্রতিষ্ঠানে মধ্যে বিভিন্ন ক্যাটাগরিতে সেরা ৪২ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে এবার পুরস্কৃত করা হয়েছে।

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা ২০১৯, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদরের তনয়া বিশিষ্ট মনোবিজ্ঞানী, ইউনেস্কো অটিজম বিষয়ক কমিটির বিশেষ দুত, সায়মা ওয়াজেদ পুতুলের অনুপ্রেরনায় মেলার অভ্যন্তরভাগ এ অবস্তিত বিনোদন কেন্দ্র, শারিকা ফ্যনটাসি এমাজীং ওয়ার্ল্ড এর কর্ণধার, যুবলীগ ঢাকামহানগর দদক্ষিন এর সহ-সভাপতি, মুহাম্মদ মাহবুবুর রাহমান পালাশের হাতে সমমাননা ক্রেসট তুলে দেন আাওয়মীলীগ এর উপদেসটা মনডলীর সদস্য ও বাণিজ্য বিষয়ক মন্ত্রণালয় স্থায়ী কমিটর,সভাপতি, তোফায়েল আহমেদ, এম,পি ও বাণিজ্য মন্ত্রী জনাব টিপু মুন্সী এম,পি,।

পলাশের এ মানবিক ও মহানুভব কাজের জন্য জনাব, তোফায়েল আহমেদ ও জনাব টিপু মুন্সী তার ভূয়সী প্রসংসা করেন, এবং ভবিষ্যতে এরধনের কাজ করার আহবান জানানো হয় তাকে।

চতুর্থবারের মতো অটিস্টিকদের বিনামূল্যে বিনোদন দেওয়ার জন্য এবার নিয়ে চতুর্থ বার এই সম্মাননা ক্রেস্ট পেল তিনি।

সমমানা পাওয়ার অনুভূতি জানতে চাইলে পলাশ বলেন, সমমানা পাওয়াটা কাজের সিকৃতি বটে তবে আমি আমার একাজের বিনিময়ে কোন কিছু আশা করিনা, আমার কাছে সবচাইতে বড় পুরুসকার, অটিস্টিক, প্রতিবন্দ্বী শিশুরা যখন আমার পার্কে এসে রাইড গুলোতে চড়ে আনন্দ উচ্ছাস প্রকাশ এর ওদের নির্মল হাসি আমার কাছে হাজর কোটি টাকার চেয় বেশী দামী,এবং এমন হাজার টা ক্রেসট ছবি আমি ওদের হাসি, আনন্দ কাছে তুচ্ছ মনে করি।