ফাইনালের দানবীয় সেই সেঞ্চুরির জন্য বিশেষ উপহার পেলেন তামিম

গত ৮ই ফেব্রুয়ারি ফাইনাল দিয়ে পর্দা নেমেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের। এবারের আসরের ফাইনালে ঢাকা ডায়নামাইটসকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ঢাকার বিপক্ষে ফাইনালে ব্যাট হাতে দানবীয় এক ইনিংস খেলেছেন তামিম ইকবাল।

৬১ বলে ১৪১ রান করেন তামিম। তার এই রানে ভর করেই দ্বিতীয় শিরোপার দেখা পেয়েছে কুমিল্লা। ফাইনালে এমন এক পারফরম্যান্স করায় ম্যাচ সেরার পুরস্কার হিসেবে ১০০০ ইউএস ডলার পুরস্কার পান তামিম।

এবার সেই ম্যাচের সুবাধে তামিমকে সুদৃশ্য একটি হাতঘড়ি উপহার দিয়েছেন ওরিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সালমান ওবাইদুল করিম। যেটির দাম বাংলাদেশি মুদ্রায় কয়েক লাখ টাকা। একইসঙ্গে তামিমকে একটি বার্তাও দিয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে তামিম প্যাটেক ফিলিপের সেই ঘড়ির ছবি পোস্ট করে লিখেছেন, ‘চিঠির কথাগুলো আমাকে ছুঁয়ে গেছে, যেটা আমি ভাষায় প্রকাশ করতে পারছি না। ধন্যবাদ সালমান ভাই।’

এদিকে তামিমকে পাঠানো চিঠিতে সালমান ওবাইদুল করিম লেখেন, ‘চমৎকার স্মৃতিগুলোর জন্য বিশেষ করে গত রাতের (শুক্রবার রাত), ধন্যবাদ। আল্লাহ আপনার আন্তরিক প্রচেষ্টাগুলো আশির্বাদ করুন। তার ইচ্ছায় আরও অনেক স্মৃতি অপেক্ষা করছে। তামিম ইকবাল খানের মতো একজন ছোট ভাই খুঁজে পেয়ে আমি খুবই খুশি।’