বালামের সঙ্গে ‘হঠাৎ’ দেখা দিল সুজানা

বর্তমানে বাংলাদেশের জনপ্রিয় মডেল সুজানা জাফর। সাম্প্রতি সময়ে ৩০ সেকেন্ডের এক ভিডিওতে বালামের সঙ্গে ‘হঠাৎ’ দেখা দিলেন মডেল সুজানা। এ সময় তাদেরকে সাগর পাড়ে রোমান্স করতে দেখা গেছে। ওই ভিডিওতে আরও দেখা গেল, নতুন বালাম ও সুজানাকে।

এ ব্যাপারে তারা দুজনেই জানিয়েছেন, ‘হঠাৎ’ শিরোনামের একটি মিউজিক ভিডিওর টিজার এটি। আসছে ভালোবাসা দিবসে এই গানের ভিডিও প্রকাশ হবে। তাছাড়া এটি সুজানার নবম মিউজিক ভিডিও। এদিকে অদিতের তত্ত্বাবধানে ‘হঠাৎ’ শিরোনামের গানের ভিডিও পরিচালনা করছেন পরাগ ও ভাস্কর।

এ ব্যাপারে সুজানা গণমাধ্যমকে বলেন, ‘গান ভিডিওতে আমি চঞ্চল, অস্থির, দুষ্টু স্বভাবের মেয়ের চরিত্রে কাজ করছি। সেজন্য চুলের স্টাইলও পরিবর্তন করেছি। পুরোপুরি নতুন এক সুজানা। বালাম ভাইয়ের সঙ্গে এই প্রথম কাজ করছি।’ এ সময় সুজানা জানান, মিউজিক ভিডিওতে কাজ করতে তার সবসময় ভালো লাগে। এতে ক্ষণে ক্ষণে এক্সপ্রেশন নিয়ে খেলতে হয়। গানের সঙ্গে নিজেকে মিশিয়ে নিতে হয়।’

এ সময় সুজানা আরও বলেন, ‘অনেক মানুষ আমাকে মিউজিক ভিডিও করার জন্য ডাকে। কিন্তু কাজ করি না। কারণ, অ্যারেঞ্জমেন্ট ভালো লাগে না। গান, ভিডিও নির্মাতা, সহশিল্পী, ইউনিট সবকিছু ভালো লাগলেই করি। ‘হঠাৎ’ গানটা যেমন সুন্দর এবং এর পুরো টিম এককথায় অসাধারণ। ডিসেম্বর মাসে কক্সবাজারে এর শুটিং হয়েছে।’ তাছাড়া বালামের ‘হঠাৎ’ গানটি লিখেছেন তাহসান খান।