বিচ্ছেদের পর কোহলিকে উদ্দেশ্য করে গান গাইলেন নেহা

জাতীয় টেলিভিশনে নিজেদের সম্পর্কের কথা জানিয়েছিলেন গায়িকা নেহা কক্কর ও অভিনেতা হিমাংশ কোহলি। কিন্তু কিছুদিন আগে অভিনেতা হিমাংশ কোহলির সঙ্গে গায়িকা নেহা কক্করের বিচ্ছেদ নিয়ে কিছু কম শোরগোল হয়নি। বিষয়টি সোশ্যাল সাইটে সরব হয়েছিলেন নেহা নিজেই। স্বাভাবিক ভাবেই খবরটি ছড়িয়ে পড়ে।

এদিকে ইনস্টা পোস্টের মাধ্যমে নেহা নিজেই জানিয়েছিলেন, তিনিও আর পাঁচজনের মতো মানুষ, তাই বিচ্ছেদের ধাক্কা এত সহজে মেনে নিতে পারছেন না। তাঁর উপর দিয়ে ঝড় বয়ে গিয়েছে। এমনকি তিনি মানসিকভাবে অবসাদগ্রস্ত হয়ে পড়েছেন বলেও জানান নেহা। সকলের কাছে অনুরোধ করেছিলেন যাঁরা পুরো ঘটনাটা জানেন না, তাঁরা যে কিছু না জেনেই বিচার করতে না বসেন।

তাছাড়া জানিয়েছিলেন তিনি ভীষণ খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন, তাঁর মনে হচ্ছে তিনি সবকিছু হারিয়ে বসে রয়েছেন। তবে যে নেহা হিমাংশ কোহলির সঙ্গে বিচ্ছেদের পর সোশ্যাল মিডিয়ায় এধরনের পোস্ট করেছিলেন, সেই নেহারই এবার গেয়েছেন ‘ইসমে তেরা ঘাটা, মেরা কুছ নেহি যাতা’ গান।

আর এই গানের মধ্যে দিয়েই যেন নেহা বলতে চেয়েছেন হিমাংশের সঙ্গে বিচ্ছেদের কষ্ট কাটিয়ে উঠেছেন তিনি। সাময়িক ভেঙে পড়লেও এবার শক্ত হয়ে উঠেছেন, এসবে কিছুই এসে যায় না তাঁর। শুনুন নেহা কক্করের গলায় ইসমে তেরা ঘাটা গানটি।

এদিকে নেহার ভক্তদেরই দাবি, এই গানটি নেহা হিমাংশ কোহলিকে উদ্দেশ্য করেই। তবে সত্যিই কি নেহা হিমাংশ কোহলির সঙ্গে বিচ্ছেদের ধাক্কা কাটিয়ে উঠতে পেরেছেন? এমন প্রশ্ন থেকেই যায় সকলের মনে।