মুশফিকের বিদায়ে ব্যাটিং বিপর্যয়ে চিটাগং

চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের এলিমিনেটর ম্যাচে আজ সোমবার (৪ ফেব্রুয়ারি) মুখোমুখি হয়েছে ঢাকা ডায়নামাইটস ও চিটাগং ভাইকিংস। মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় দুপুর দেড়টায় শুরু হয় ম্যাচটি।

টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন চিটাগং ভাইকিংসের অধিনায়ক মুশফিকুর রহিম। জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই করেছিল চিটাগং। কিন্তু ইয়াসিরকে মাঠে বেশিক্ষণ থাকতে দেন নি রুবেল। মাত্র ৮ রান করে উইকেটকিপার সোহানের হাতে ধরা পড়ে ফেরেন তিনি।

এরপর ৩৬ রান করে রান আউটের শিকার হয়ে সাঝঘরে ফেরেন ডেলপোর্ট। এরপর ৮ রান করে নারিনের বলে বোল্ড হয়ে ফেরেন মুশফিক। এরপর নারিনের বল উড়িয়ে মারতে গিয়ে শুভাগত হোমের হাতে ধরা পড়েন সাদমান। ২৪ রান করে ফেরেন তিনি।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত চিটাগংয়ের সংগ্রহ ১১.১ ওভারে ৪ উইকেট হারিয়ে ৮১ রান।

ঢাকা ডায়নামাইটস একাদশ: উপুল থারাঙ্গা, সুনীল নারিন, সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদুল হাসান, নুরুল হাসান সোহান, কাইরন পোলার্ড, শুভাগত হোম, আন্দ্রে রাসেল, কাজী অনিক, রনি তালুকদার, রুবেল হোসেন।

চিটাগং ভাইকিংস একাদশ: ক্যামেরন ডেলপোর্ট, ইয়াসির আলী, মুশফিকুর রহিম (অধিনায়ক), সাদমান ইসলাম, মোসাদ্দেক হোসেন, রবি ফ্রাইলিঙ্ক, দাসুন শানাকা, হারদুস ভিলজয়েন, নাঈম হাসান, আবু জায়েদ রাহী, খালেদ আহমেদ।