মেসির কথা শুনেই আবেগাপ্লুত নেইমার

বর্তমানে ডান পায়ের ফিফথ মেটাটারসাল ছিঁড়ে যাওয়ার কারণে মাঠের বাইরে আছেন নেইমার। ডাক্তার জানিয়েছেন, অন্তত ১০ সপ্তাহ মাঠে নামতে পারছেন না তিনি। পূনর্বাসন প্রক্রিয়ার জন্য এখন তিনি গিয়েছিলেন বার্সেলোনা। তবে শেষ পর্যন্ত নিজের দেশে ব্রাজিলে ফিরে আসেন রিহ্যাব প্রক্রিয়া শেষ করার জন্য।

এদিকে সম্প্রতি মিডিয়ার সঙ্গে সাক্ষাৎকার দিতে গিয়ে অনেক কিছু নতুন করে জানিয়েছেন নেইমার। সেখানেই তিনি জানালেন, বার্সেলোনায় থাকতে মেসি তাকে কতটা সহযোগিতা করেছেন।

এদিকে স্পোর্টস এস্পেক্টাকুলারের সঙ্গে সাক্ষাৎকারে নেইমার বলেন, ‘আমি এখনও এটা সবাইকে বলে বেড়াই, যে যখন আমার সবচেয়ে বেশি সহযোগিতার প্রয়োজন হতো, তখন আমার প্রতি বিশ্বের সেরা ফুটবলারটিই (মেসি) সবচেয়ে বেশি ভালোবাসা দেখাতেন।’

এ সময় নেইমারকে জিজ্ঞাসা করা হয়, মেসির পক্ষ থেকে কি কখনও ফিরে আসার প্রস্তাব পেয়েছেন? জবাবে নেইমার বলেন, ‘এটা বলা কঠিন। এটা বলা কঠিন (দু’বার বলেছেন)। সত্যি কথা বলতে, এটা অনেক কঠিন। কারণ, বার্সেলোনায় লিও (মেসি) হচ্ছে আমার জন্য খুবই গুরুত্বপূর্ণ একজন ব্যক্তি।’

এদিকে নেইমার যখন ন্যু ক্যাম্পে প্রথম এসেছিলেন তখন মেসি তাকে সহযোগিতার বার্তা দিয়েছিলেন। নেইমার বলেন, ‘মেসি আমাকে বলেছিলেন, এখানে আমি তোমাকে সহযোগিতা করতে এসেছি।’ এর সঙ্গে নেইমার যোগ করে দেন, মেসি তাকে পরামর্শ দিয়েছিলেন, যেন কাউকে ভয় না পায় এবং কোনো ব্যাপারে যেন লজ্জাবোধ না করে।