রংপুরের জার্সিতে মাঠে নেমে পড়ল মাশরাফি ছেলে খুনসুটিতে তামিম

গতকাল শনিবার তামিম ইকবালদের কুমিল্লাকে উড়িয়ে দিয়ে পয়েন্ট তালিকার চূড়ায় বসেছে মাশরাফীর রংপুর। কুমিল্লাকে ৭২ রানে গুটিয়ে দিয়ে রংপুর ম্যাচ জিতে নিয়েছে ৯ উইকেটের বিশাল ব্যবধানে। কুমিল্লার দেয়া ৭৩ রানের টার্গেট হেসেখেলে টপকালেও শুরুতে ধাক্কা খেয়েছিল রংপুর। স্কোর বোর্ডে ৯ রান উঠতেই মেহেদী মারুফকে বোল্ড করেন সঞ্জিত সাহা।

এরপর আর পেছনে তাকায়নি রংপুর। টি-টুয়েন্টির দুই মাস্টার ক্রিস গেইল ও এবি ডি ভিলিয়ার্সের তাণ্ডবে পুরো ১০ ওভারও খেলতে হয়নি রংপুরকে। ৯.৩ বলে ৭৬ রান তুলে নেয় দলটি। ভিলিয়ার্স ২২ বলে ৩৪ ও গেইল ৩০ বলে ৩৫ রানে অপরাজিত থাকেন। ১২ খেলায় ৮ জয় ও ৪ হারে ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রংপুর।

এদিকে গতকাল শনিবার মিরপুরের হোম অব ক্রিকেটে দেখা গেল জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার ছেলে সাহেলকে। গতকাল বিপিএল গ্রুপপর্বে নিজেদের শেষ ম্যাচে মুখোমুখি হয় রংপুর রাইডার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ম্যাচ চলাকালে গ্যালারিতেই উপস্থিত ছিল মাশরাফি-পুত্র।

ম্যাচটি শেষ হওয়ার পরই সঙ্গে সঙ্গে মাঠে নেমে পড়ে রংপুরের জার্সি পরিহিত সাহেল। এ সময় সতীর্থের ছেলেকে পেয়ে কোলে তুলে নেন জাতীয় দলের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। এরপরই দুজন মিলে মেতে ওঠেন খুনসুটিতে।

তাছাড়া ছোট্ট সাহেলও কম যায়নি। তামিমের সঙ্গে তাল মিলিয়ে খুনসুটি চালিয়া যায়। আর তামিম-সাহেলের সেই খুনসুটির মুহূর্তগুলো ধরা পড়ে সেখানে উপস্থিত আলোকচিত্রীর ক্যামেরায়।