শিরোপা জয়ের লক্ষ্যে শক্তিশালী একাদশ নিয়ে মাঠে নামছে কুমিল্লা

বিপিএলের ষষ্ঠ আসরের আজ ফাইনালে তিনবারের চ্যাম্পিয়নদের প্রতিপক্ষ ২০১৫ সালের বিপিএলের তৃতীয় আসরের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ানস। মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে তাপ ছড়ানো এ শিরোপার লড়াই শুরু হবে সন্ধ্যা ৭টায়। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে গাজী ও মাছরাঙা টেলিভিশন। তাছাড়া মাঠে বসে এ ম্যাচটি উপভোগ করবেন আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) সভাপতি শশাঙ্ক মনোহর।

এবার বিপিএলের ষষ্ঠ আসরে ধারাবাহিকতার দিক থেকে ঢাকার চেয়ে এগিয়ে কুমিল্লা। এক ম্যাচ হাতে রেখেই শেষ চারে পৌঁছে যায় দলটি। নিট রানরেটে পিছিয়ে থেকে পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থান পায় কুমিল্লা। আর এর পথে দুবারই তারা হারায় ঢাকাকে।

এদিকে টপ অর্ডারে এভিন লুইস-তামিম ইকবাল, অলরাউন্ডার হিসেবে আছেন থিসারা পেরেরা-শহীদ আফ্রিদি-সাইফউদ্দীন, সঙ্গে ওয়াহাব রিয়াজের মতো পেসারের উপস্থিতি শক্তিশালী দলে পরিণত করেছে কুমিল্লাকে।

বিশেষ করে ইনজুরি থেকে ফেরার পর স্বমূর্তি ধারণ করেছেন এ সময়ের টি২০ ক্রিকেটের অন্যতম সেরা ওপেনার ইভেন লুইস। মূলত এ ক্যারিবীয় ওপেনারের ৭১ রানে ভর দিয়েই প্রথম কোয়ালিফায়ারে রংপুরকে হারিয়ে ফাইনালে উঠেছে সাবেক চ্যাম্পিয়ন কুমিল্লা। এর জন্য আজ ফাইনাল ম্যাচে শক্তিশালী একাদশ নিয়ে মাঠে নামবে কুমিল্লা ভিক্টোরিয়ানস।

কুমিল্লা ভিক্টোরিয়ানস সম্ভাব্য একাদশ: তামিম ইকবাল, এনামুল হক (উইকেটরক্ষক), ইমরুল কায়েস (অধিনায়ক), সামসুর রহমান, এভিন লুইস, শহীদ আফ্রিদি, থিসারা পেরেরা, মেহেদি হাসান, সাইফ উদ্দিন, সঞ্জিত শাহা, ওহাব রিয়াজ।