শেষ দুই ওয়ানডের জন্য উইন্ডিজ দলে বড় চমক

চলছে ওয়েস্ট ইন্ডিজ বনাম ইংল্যান্ডের মধ্যে ওয়ানডে সিরিজ। এদিকে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের শেষ দুই ম্যাচের জন্য ওয়েস্ট ইন্ডিজ দলে ডাক পেয়েছেন অলরাউন্ডার আন্দ্রে রাসেল। পিঠের ইনজুরির কারণে কেমার রোচ দল থেকে ছিটকে যাওয়ায় গতকাল সোমবার রাসেলকে দলে নেয়া হয়েছে।

এ ব্যাপারে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের চেয়ারম্যান কোর্টনি ব্রাউন গণমাধ্যমকে বলেছেন, ‘ইনজুরির কারণে ওয়ানডে সিরিজের দল থেকে ছিটকে গেছেন কেমার রোচ। শেষ দুই ম্যাচে তার বদলে দলের সঙ্গে যোগ দিবেন অভিজ্ঞ রাসেল।’

এদিকে আন্দ্রে রাসেল বর্তমানে বিভিন্ন দেশের ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক টি-টোয়েন্টি লিগে খেলে বেড়াচ্ছেন। বর্তমানে তিনি পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলছেন মুলতান সুলতানসের হয়ে। এদিকে ওয়েস্ট ইন্ডিজের হয়ে রাসেল সর্বশেষ ম্যাচ খেলেছেন গত বছরের ৫ আগস্ট বাংলাদেশের বিপক্ষে।

এদিকে ওয়েস্ট ইন্ডিজসিরিজের প্রথম ম্যাচে হারলেও দ্বিতীয় ম্যাচে জয় পেয়ে সিরিজে সমতা আনে ওয়েস্ট ইন্ডিজ। সিরিজের তৃতীয় ম্যাচটি বৃষ্টির কারণে পরিতেক্ত হয়েছে। এদিকে সিরিজের চতুর্থ ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামীকাল ২৭ ফেব্রুয়ারি। এরপর শেষ ম্যাচটি হবে ২ মার্চ। আর এরপর অনুষ্ঠিত হবে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ।

ইংল্যান্ডের বিপক্ষে শেষ দুই ওয়ানডের জন্য উইন্ডিজ স্কোয়াডঃ ফাবিয়ান অ্যালেন, দেবেন্দ্র বিশু, ড্যারেন ব্রাভো, ক্রিস গেইল, শিমরন হেটমেয়ার, জেসন হোল্ডার (অধিনায়ক), শাই হোপ, এভিন লুইস, অ্যাশলে নার্স, কিমো পল, নিকোলাস পুরান, রভম্যান পাওয়েল, আন্দ্রে রাসেল, ওশানে থমাস।