সানাইকে নিয়ে বোমা ফাটালেন অভিনেত্রী শবনম ফারিয়া

বর্তমান সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অশ্লীল ভিডিও ও কনটেন্ট ছড়ানোর কারণে মডেল সানাইকে ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে নিয়ে রবিবার বিকেলে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এ সময় সেখানে ইন্টারনেট থেকে তার আপত্তিকর ভিডিও ও ছবিগুলো সরিয়ে ফেলা এবং ভবিষ্যতে এই ধরণের কাজ না করার নির্দেশ দেয়া হয়েছে।

আর এরপরই সানাই ফেসবুক লাইভে এসে ক্ষমা চেয়েছেন। এবং ভবিষ্যতে এসব কাজ করবেন না বলেও অঙ্গিকার করেছেন। এদিকে এসব ব্যাপারে সানাইয়ের উপর ক্ষেপেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। একজন তথাকথিত অভিনেত্রীর জন্য মিডিয়ার সকল অভিনেত্রীকে কথা শুনতে হয় বলে তিনি মনে করেন।

এদিকে আজ ১৭ ফেব্রুয়ারি রবিবার সন্ধ্যায় অভিনেত্রী শবনম ফারিয়া তার ফেসবুক ওয়ালে লিখেন, ‘এদের মতো অসভ্য কুলাঙ্গার গুলার জন্য সবার নাম খারাপ হয়! সে নাকি অভিনেত্রী! কিসের অভিনেত্রী? কোথায় কাজ করেছে? কোন নাটক? কোন সিনেমা? শুধু শুধু এট্যেনশন এর জন্য মিডিয়ার নাম বিক্রি! এসব অশালিন মেয়েদের জন্য আমাদের একশো কথা শুনতে হয়!

আর আমাদের মিডিয়া, যত ফকিন্নি/ঝকিন্নি আছে সেগুলো নিয়ে মাতামাতি! কেন এদের ভাইরাল করতে হবে? কেন এদের ইন্টারভিউ নিয়ে যে জানে না, যে চেনে না তাকে জানাতে/চেনাতে হবে? কেন তার এসব অসভ্যতাকে এতোদিন লাই দেয়া হলো? কেন প্রথমেই তাকে বয়কট করলো না মিডিয়া? কেন কার নামের পাশে অভিনেত্রী যোগ করা হলো?’

সবশেষে শবনম ফারিয়া সাইবার সিকিউরিটি এন্ড ক্রাইম ইউনিটকে ধন্যবাদ জানান এমন পদক্ষেপের জন্য।