১২ বলে ১০ রান করে ম্যাচসেরা ডেভিড মিলার!

চলছে দক্ষিণ আফ্রিকা ও পাকিস্তানের মধ্যে টি-টোয়েন্টি সিরিজ। এদিকে কেপটাউনে দক্ষিণ আফ্রিকা ও পাকিস্তানের মধ্যকার প্রথম টি-টোয়েন্টিতে ম্যাচসেরা হয়েছেন একজন ফিল্ডার। আর তিনি হলেন দক্ষিণ আফ্রিকার ডেভিড মিলার। কারণ তিনি ওই ম্যাচে ৪ ক্যাচ ও দুই রানআউট করেছেন।

এদিকে ওই ম্যাচে দক্ষিণ আফ্রিকা ২০ ওভারে করেছে ১৯২ রান, সেখানে কোন বাউন্ডারি ছাড়া ১২ বলে ১০ রান করেন ডেভিড মিলার। তাছাড়া প্রতিপক্ষ দল যখন ব্যাট করেছে তখন বল হাতে নেননি ডেভিড মিলার। তারপরও ম্যাচসেরা হয়েছেন দক্ষিণ আফ্রিকার ডেভিড মিলার!

এদিকে টসে জিতে আগে বল করার সিদ্ধান্ত নেন পাকিস্তান। এদিকে আগে ব্যাটিংয়ে নেমে ১৯৩ রান করে দক্ষিণ আফ্রিকা। কিন্তু তাদের রান তাড়া করতে নেমে শুরুতেই ধাক্কা খায় পাকিস্তান। ইনিংসের ৩য় বলেই ৪ রান করা ফখর জামান সাজঘরের পথ ধরেন। বাবর আজম ও হুসাইন তালাত সেই ধাক্কা সামলান আক্রমণাত্মক ব্যাটিং করে। ২য় উইকেট জুটিতে ৫৭ বল মোকাবেলায় ৮১ রান করেন এই দুজন।

এ সময় শামসির বলে ৩২ বলে ৪০ রান করা হুসাইন তালাত ফেরার পরের ওভারে ২৭ বলে ৩৮ রান করা বাবর আজম ফেরেন রানআউটের শিকার হয়ে। ডিরেক্ট থ্রোতে স্টাম্প ভেঙে দক্ষিণ আফ্রিকাকে ম্যাচে ফেরান ডেভিড মিলার। এরপর আসিফ আলি ১৩, ইমাদ ওয়াসিম ৪, ফাহিম আশরাফ ৮ রা ফিরে যান দ্রুত। আর এই তিনজনকে ফেরাতেই ক্যাচ ধরেন ডেভিড মিলার।

এরপর ২ রান করা মোহাম্মদ রিজওয়ানকে করেন রান আউট। এরপর ৩১ বলে ৪৯ রান করে মালিক সাজঘরে ফেরেন ক্রিস মরিসের বলে। আর ক্যাচ নেন ডেভিড মিলার। এর আগে হাসান আলিকে ফেরাতেও ক্যাচ নিয়েছিলেন ডেভিড মিলার। শেষ পর্যন্ত ৯ উইকেটে ১৮৬ রান করে থামে পাকিস্তান। মাত্র ৬ রানে জয়লাভ করে স্বাগতিক দক্ষিণ আফ্রিকা।

এদিকে ৬ ডিসমিসাল ৪ ক্যাচ, ২ রান আউট নিয়ে ম্যাচসেরা হন মিলার। আগামীকাল ৩ ফেব্রুয়ারি জোহানেসবার্গে দ্বিতীয় টি-টোয়েন্টি খেলতে মুখোমুখি হবে দক্ষিণ আফ্রিকা ও পাকিস্তান।