২০০ রান তাড়া করতে নেমে শেষ বলে ৬ মেরে জিতল লাহোর

শেষ ওভারে প্রয়োজন ৯ রান। উইকেটে তখন ২৬ বলে ৫০ রান করা ভিলিয়ার্স এবং ১৭ বলে ৩৭ রান করা ডেভিড ভিসে। বল করতে আসলেন ড্যানিয়েল ক্রিশ্চিয়ান।

প্রথম বলে ১ রান নেন ভিসে। পরের বলে ১ রান নেন ভিলিয়ার্স। তৃতীয় বলে ১ রান নেন ভিসে। চতুর্থ বলে ২ রান নেন ভিলিয়ার্স। পরের বলে ১ রান নেন প্রোটিয়া তারকা। ফলে জিততে হলে শেষ বলে ৩ রান প্রয়োজন হয় লাহোরের। সেই বলে ছক্কা মেরে দেন ভিসে। ফলে শ্বাসরুদ্ধকর এক জয় পায় লাহোর।

এর আগে মুলতান সুলতান প্রথমে ব্যাটিং করে ৬ উইকেটে ২০০ রান করেছিল। দলের পক্ষে উমর সিদ্দিক ৩৮ বলে ৫৩ রান করেন। ভিনসে করেন ৪১ বলে ৮৪ রান। এই দুইজনের উদ্বোধনী জুটিতেই আসে ১৩৫ রান। বাকিরা ছোট ছোট সংগ্রহ করলে সব মিলিয়ে ২০০ রানের বিশাল সংগ্রহ পায় মুলতান।

জবাব দিতে নেমে ৩৫ রানেই সোহেল আকতারকে হারায় লাহোর। তবে বাবর আজমের ঝড়ো ব্যাটিং তাদের সেই অভাব বুঝতে দেয়নি। ৩৫ বলে ৬৩ রান করে দলীয় ১০১ রানের মাথায় আউট হন তিনি।

এরপর সালমান বাট ও ব্র্যান্ডন টেলর দ্রুতই ফিরে গেলে ১০৮ রানে ৪ উইকেট হারায় লাহোর। এখান থেকে আবার ভিলিয়ার্সের ২৯ বলে ৫২ ও ভিসের ২০ বলে ৪৫ রানের অবিচ্ছিন্ন ঝড়ো ব্যাটিং ম্যাচ জিতায় লাহোরকে।