আমাকে এখন আর কে বিয়ে করবে: সিমলা

সম্প্রতি চট্রগ্রামে বাংলাদেশ বিমানের ছিনতাই চেষ্টার ঘটনাকে কেন্দ্র করে আলোচনায় ঢাকাই ছবির জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা সিমলা। এ ঘটানায় প্রাণ হারাতে হয় পলাশকে। আর পলাশ হল সিমলার সাবেক স্বামী। বিমান ছিনতাইয়ের কেন্দ্রবিন্দুতে যতটা থাকার কথা ছিলো পলাশের, তার চেয়ে বেশি ছিলো নায়িকা সিমলা।

সিমলার জানিয়েছন, গত বছর ১৫ নভেম্বর পলাশ ও তার ডিভোর্স হয়েছে। এদিকে কবে দেশে ফিরবেন এবং কাজ নিয়ে পরিকল্পনা কি জানতে চাইলে সিমলা বলেন, আমি এপ্রিলে ঢাকায় ফিরে কাজ শুরু করব। বর্তমানে মুম্বাইয়ের মীরা রোডের একটি বাসায় থাকি আমি।

জানা গেল, বর্তমানে দেশে নেই সিমলা। ভারতের মুম্বাইয়ে অবস্থান করছেন তিনি। সেখানে মীরা রোড নামে এলাকায় অনেকদিন ধরেই বাস করছেন তিনি। কিছুদিন পর এখানে ‘সফর’ নামে আমার অভিনীত প্রথম হিন্দি সিনেমা মুক্তি পাবে। এ ছবির ডাবিং শেষ করেছি। অচিরেই পোস্টারের ফটোশুটে অংশ নিব। আপাতত এই ছবিটি নিয়েই ব্যস্ততা আমার। নতুন কাজের জন্য কথা চলছে। তাই নিজেকে তৈরি করছি।

এদিকে, নতুন করে আবারো বিয়ের কথা করার কথা জানতে চাইলে হাসতে হাসতে সিমলা বলেন, আমাকে এখন আর কে বিয়ে করবে? একবার তো ভুল করেছি। এখন আপাতত এমন চিন্তা নেই। কাজ নিয়ে ব্যস্ত থাকতে চাই।

সাবেক স্বামীর ঘটনার তদন্তের বিষয়ে সিমলা বলেন, না। আমি গণমাধ্যমের মাধ্যমে বিষয়টি পরিষ্কার করে দিয়েছি। আর আমাকে প্রশাসন থেকে তদন্তের স্বার্থে ডাকা হয়নি। ডাকলে যেতাম। আমি এবার এমনিতেই ঢাকায় যাব। মুম্বাইয়ে কাজগুলো শেষ করেই ঢাকায় ফিরব।