এখনই বিশ্বকাপের টিকিট কিনুন অনলাইনে

চলতি বছরের মে মাসে পর্দা উঠতে যাচ্ছে ২০১৯ ইংল্যান্ড বিশ্বকাপের। আগামী ৩০ মে স্বাগতিক ইংল্যান্ড-দক্ষিণ আফ্রিকা ম্যাচ দিয়ে পর্দা উঠতে যাচ্ছে ওয়ানডে বিশ্বকাপের। আর আসন্ন বিশ্বকাপকে সামনে রেখে গত বছরের মাঝামাঝিতেই সব ম্যাচের টিকিট শেষ হয়েছিল।

তবে আজ থেকে পুনরায় প্রায় সাড়ে ১৩ হাজার টিকিট বিক্রির সিদ্ধান্ত নিয়েছে আইসিসি। ইংল্যান্ডের স্থানীয় সময় সকাল ১০টা (বাংলাদেশ সময় বিকেল ৪টা থেকে) থেকে অনলাইনে ছাড়া হবে এসব বাড়তি টিকিট। অনলাইনে টিকিট কিনতে আইসিসির টিকিট বিষয়ক অফিশিয়াল ওয়েবসাইটে tickets.cricketworldcup.com প্রবেশ করতে হবে।

পুনরায় টিকিট বিক্রি প্রসঙ্গে আসন্ন ইংল্যান্ড বিশ্বকাপের ব্যবস্থাপনা পরিচালক স্টিভ এলওয়ার্থি বলেন, ‘বিশ্বকাপ যখন দরজায় কড়া নাড়ছে তখন আমরা পুনরায় টিকিট ছাড়তে পেরে আনন্দিত বোধ করছি। যেসব টিকিট বাকি ছিল এবং যেগুলো ফেরত দেয়া হয়েছে- সেগুলোই এবার বিক্রি করা হচ্ছে। যাতে করে আগ্রহী ভক্তরা মাঠে বসে খেলা উপভোগ করতে পারে।’

এবারের আসরে অংশ নিচ্ছে ১০টি দেশ। স্বাগতিক ইংল্যান্ড ছাড়াও অংশ নিবে অস্ট্রেলিয়া, বাংলাদেশ, ভারত, নিউজিল্যান্ড, পাকিস্তান, দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা, আফগানিস্তান ও উইন্ডিজ। গ্রুপ পর্বে প্রত্যেক দলই একে অপরের মুখোমুখি হবে।