জন্মদিনে শাকিবের বিশেষ উপহার

শুভ জন্মদিন শাকিব খান। বর্তমানে বাংলা চলচ্চিত্রে রাজার মতো দাপিয়ে বেড়াচ্ছেন শাকিব খান। আজ দেশে তো কাল কলকাতায় এভাবেই মানুষের ভালবাসায় সিংহাসন নিজের করে নিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের এই সুপারস্টার। আজ তাঁর ৩৫ তম জন্মদিন। ১৯৮৩ সালের এই দিনে নারায়ানগঞ্জ জেলায় জন্মগ্রহণ করেন শাকিব খান।

এদিকে প্রকৃত নাম সোহেল রানা হলেও শাকিব খান নামে তিনি চলচ্চিত্রে প্রবেশ করেন। বাংলার ‘কিং খান’ হওয়ার পথ মোটেও সহজ ছিল না শাকিবের। চলচ্চিত্রের শুরুর দিকে বেশ সংগ্রাম করতে হয়েছিল তাঁকে।

এরপর ধীরেধীরে শাবনূর, মৌসুমী, পপি, পূর্ণিমা এর মতো নায়িকাদের সঙ্গে জুটি গড়ে নিজেকে অন্য উচ্চতায় নিয়ে যান। এ পর্যন্ত মানুষের অফুরন্ত ভালোবাসাসহ নিজের ঝুলিতে জড়ো করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার, মেরিল প্রথম আলো পুরস্কারসহ অসংখ্য পুরস্কার।

আজকের জন্মদিনটি শাকিবের জন্য একটি বিশেষ দিন। কারণ তিনি আজ ভক্তদের উপহার দেবেন নিজের ‘ইউটিউব চ্যানেল’। জন্মদিনে ইউটিউবে আসছে নায়কের স্বনামে অফিসিয়াল চ্যানেল, ‘শাকিব খান অফিশিয়াল’। বঙ্গবিডি প্ল্যাটফর্ম থেকে তাঁর অফিসিয়াল ইউটিউব চ্যানেল প্রকাশ করা হবে।

এদিকে বঙ্গবিডি জানায়, শাকিব খান তার নতুন ছবিগুলোর কিছু ইউটিউব স্বত্ব নিজের নামে রাখবেন। সেগুলোই চ্যানেলটিতে আপলোড করা হবে। সেই সঙ্গে ছবির গানও যুক্ত হবে। পাশাপাশি এ তারকার স্মরণীয় কিছু কাজও এখানে থাকবে।