জানা গেল ওবায়দুল কাদেরের সর্বশেষ অবস্থা, দেশবাসীর কাছে দোয়া কামনা

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন। এরপর আজ ৩ মার্চ রবিবার সকাল পৌনে আটটার দিকে বুকে ব্যথা অনুভব করলে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়।

এরপর অবস্থার অবনতি হলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। আইসিইউতে ওবায়দুল কাদের ডা. ইকবালের তত্ত্বাবধানে রয়েছেন বলে জানা গেছে।

এ বিষয়টি নিশ্চিত করে আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া গণমাধ্যমকে বলেন, ‘উনাকে আইসিইউতে রাখা হয়েছে। তার এনজিওগ্রাম করা হয়েছে। এনজিওগ্রাম শেষে ওবায়দুল কাদেরের হার্টে ব্লক ধরা পড়েছে বলে জানিয়েছেন বিশেষজ্ঞ চিকিৎসকরা। এখন ব্লক সারানোর জন্য বোর্ড বসেছে।’

এদিকে ওবায়দুল কাদেরের সুস্থতার জন্য দেশবাসী ও দলীয় নেতাকর্মীদের কাছে দোয়া কামনা করেছে আওয়ামী লীগ।

এদিকে গত ২০১৬’র ২৩ অক্টোবর আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে কাদের ২০১৬-২০১৯ মেয়াদে দলের সাধারণ সম্পাদক নির্বাচিত হন ওবায়দুল কাদের।

তাছাড়া ২০১৫ সালের ২৮ নভেম্বর মহাজোট সরকারের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী হিসেবে শপথ নেন আওয়ামী লীগের এই নেতা। এবারেও আওয়ামী লীগ নির্বাচনে জয়লাভ করলে আবারও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী হিবে দায়িত্ব পালন করছেন ওবায়দুল কাদের।